টলিউড

‘এমন এমপি প্রথম বার দেখলাম’! বসিরহাটে গান গাইতে এসে নুসরাতকে নিয়ে মন্তব্য মিকা সিংয়ের! পাল্টা জবাব দিলেন অভিনেত্রী সাংসদও

সম্প্রতি বসিরহাটের কলেজের এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মিকা সিং(Mika Singh)। সেখানেই সংশ্লিষ্ট এলাকার ছাত্রছাত্রীদের সঙ্গে হাজির হয়েছিলেন অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান(Nushrat Jahan)। মূলত তার উদ্যোগেই নবীন বরণের উৎসব হয় সেখানে। আর টলিউডে(Tollywood)র অভিনেত্রীকে নিয়ে মন্তব্য করে বসেন বলিউড গায়ক।

মিকা সিং এর পারফরম্যান্স দেখতে হাজির হয়েছিল গোটা বসিরহাট। সেখানে নাচ গান উল্লাসে শো একেবারে জমে গিয়েছিল। একটার পর একটা সুপারহিট হিন্দি গান গাইছিলেন তিনি। তবে মিকার বাংলা গানের সংখ্যাটাও খুব একটা কম নয়।

নিজস্ব ঢঙে সংসদীয় এলাকায় গায়ককে স্বাগত জানাতে আনুষ্ঠানে গিয়েছিলেন নুসরাত জাহান। সেখানে মিকার সুরে এর বাসিন্দাদের সঙ্গে মেতে উঠেছিলেন নুসরাত। তাদের সঙ্গে ভিড়ে মিশে গিয়ে নেচেছেন নাচের স্টেপ শিখিয়েছেন, আবার নাচ শিখেছেন। এই জিনিসটা নজর এড়ায়নি গায়কের। তারপরেই মিকা ‘ম্যাড আই এম ম্যাড বেবি’ গানটি গেয়েছেন। বাংলা গানের সংসদ অভিনেত্রীকে নাচতে বলেছেন তিনি। প্রথমে একটু ইতস্তত করলেও পরে কোমর দুলিয়েছেন অভিনেত্রী।

তারপরেই বলিউড গায়ক বলেছেন,’ এই প্রথম এমন সাংসদ দেখলাম যে এতটা ফিট’। যদিও সেই ছবি এবং ভিডিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি। তবে এই ভিডিও ভাইরাল হতেই বিরোধীদের কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী। বরাবরের মতো সেসব পরোয়া না করে বেপরোয়া নুসরাত নিজেই সেই ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল হ্যান্ডেল থেকে। ভালোবাসা জানিয়েছেন বসিরহাটের মানুষকে।

তবে নুসরাত যে ফিট এ কথাটা ভীষণভাবে সত্যি। নিজের ফিটনেস ভিডিও মাঝেমধ্যেই শেয়ার করে থাকেন সামাজিক মাধ্যমের পাতায়। সম্প্রতি এক নতুন ছবির ঘোষণাও করেছেন তিনি ।যেখানে তিনি যশের সঙ্গে জুটি বাঁধবেন। সঙ্গে থাকবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবির নাম শিকার।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh