বাংলা সিরিয়াল

সোশ্যাল মিডিয়ায় ‘Tum Tum’ গানে উদ্যাম নাচ করলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি, মুহূর্তেই ভাইরাল ভিডিও

বড়পর্দা কাঁপানো অনেক অভিনেত্রীই এখন সিনেমার জগৎ থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন। সেই সমস্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন রচনা ব্যানার্জি। বেশ কয়েক বছর হলো অভিনেত্রীকে আর আমরা বড়পর্দায় দেখতে পাইনা। তবে নিজেকে পুরোপুরি ক্যামেরা থেকে আড়াল করেননি তিনি। জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালকের ভূমিকা দীর্ঘ কয়েক বছর ধরেই তিনি সামলাচ্ছেন।

তবে বর্তমানে দিদি নাম্বার ওয়ান তার সঞ্চালনায় জমজমাট। কিছুদিন আগেই বাবা কে হারিয়েছেন সেই শোক কাটিয়ে আবারও জোরকদমে কাজে নেমে পড়েছেন। এই শো এর মাধ্যমেই হাজার হাজার মেয়ের কাছে আইডল হয়ে উঠেছেন তিনি।

কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের নানাধরনের ছবি, ভিডিও ইত্যাদি আপলোড করে থাকেন। কখনো আবার ছেলের সাথে কাটানো দুষ্টু মিষ্টি মুহূর্তও তুলে ধরেন। নিজের ঘুরতে যাওয়ার বিভিন্ন মুহূর্তও সকলের সঙ্গে ভাগ করে নেন। সম্প্রতি অভিনেত্রী একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। জনপ্রিয় ট্রেন্ডিং গান Tum Tum এর সাথে নাচ করতে দেখা গেছে দুজন কে।

ভিডিওতে রচনা ব্যানার্জি কে একটি সি গ্রীন কালারের শর্ট ওয়ান পিস এবং কালো জ্যাকেট পড়ে দেখা গিয়েছে। পায়ে সাদা রঙের স্লিপার। ভিডিওতে রচনা কে শর্ট হেয়ার এ দেখা গেছে। ভিডিওটি ইতিমধ্যেই ৪৮ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh