বাংলা সিরিয়াল

এত বড় ডান্সার অঙ্কুশ, স্টেজ পেলেই ফাটিয়ে দেন, তবে মৌনি আবদার করতে লজ্জায় লাল! হাসি ধরছেনা ছেলের মুখে ডান্স বাংলা ডান্সের ভাইরাল অঙ্কুশ-মৌনি মোমেন্ট

এক সপ্তাহ হল শুরু হয়েছে জি বাংলার (Zee Bangla)জনপ্রিয় রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্স(Dance Bangla Dance)। ডান্সের এই মহামঞ্চে হাজির ক্ষুদে থেকে বড় প্রত্যেকে। প্রত্যেকেই নিজের নাচের তাল দিয়ে মন ভোলাচ্ছেন দর্শকদের। ডান্স বাংলা ডান্স এ দীর্ঘ বছর পর ফিরে এসেছেন মিঠুন চক্রবর্তী মহাগুরুর আসনে।

স্বাভাবিকভাবেই অনুষ্ঠানের গৌরব আরো বেশি করে চমক দিচ্ছে। পাশাপাশি বিচারকের আসনেও রয়েছেন তিন সুন্দরী মহা নায়িকা। টলিউড সুন্দরী শুভশ্রী গাঙ্গুলী ,শ্রাবন্তী চ্যাটার্জী এবং বলিউড খ্যাত অভিনেত্রী মৌনি রায়(Mouni Roy)। আর সঞ্চালনার দায়িত্বে রয়েছেন অঙ্কুশ হাজরা।

যদিও এই নিয়ে দর্শকদের মনে একটা ক্ষোভ ছিল। অঙ্কুশ এত ভালো ডান্সার হয়ে শুধুমাত্র সঞ্চালনার দায়িত্ব পেয়েছে। আর যারা নাচতেই জানে না তারা নাকি বিচারক! এই নিয়ে একটা গরম হাওয়া বয়ে ছিল সোশ্যাল মিডিয়াতে। তবে সম্প্রতি সেই সমালোচনা একটু ঠান্ডা হয়েছে। এর মাঝে নতুন করে ভাইরাল হয়েছে ভিডিও।

যেহেতু অঙ্কুশ (Ankush Hazra)খুবই ভালো নাচেন। একাধিকবার তার নাচ আমরা দেখেছি টিভির পর্দায়। এবার সেই নাচ নিজের চোখে দেখতে চাইলেন মৌনি রায়। আর তাই এক মিষ্টি আবদার করে বসলেন অঙ্কুশের কাছে। অভিনেত্রী জানিয়েছেন, অঙ্কুশ ফলে সে ব্যাপক ডান্সার। এতো ভালো নাচ করে। তাই এবার তিনি নিজেই সেটা দেখতে চান।

এই কথা শুনে স্টেজে থাকা অঙ্কুশ একটু একটু লজ্জা পেতে শুরু করে। মজার মুখ করে এমন এক এক্সপ্রেশন দেয় যা দেখি হেসে ওঠে প্রত্যেকে। তবে মৌনির কথা রাখতে অঙ্কুশ শেষ পর্যন্ত নাচে কিনা সেটা দেখার জন্য চোখ রাখতে হবে ডান্স বাংলা ডান্সের পর্দায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh