বাংলা সিরিয়াল

পোখরাজ নয়, প্রতীক সেনকেই হিরো ভেবে রাধিকাকে গালাগাল করছেন দর্শক!’ সত্যিকারের ফ্যান হলে ধৈর্য নিয়ে ভালোবেসে দেখুন এক্কাদোক্কা’! দর্শকদের বোঝাচ্ছেন এক্কা দোক্কা ভক্তরা

স্টার জলসা(Star Jalsha)র অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা(Ekkadokka)। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে সোনামনি সাহা (Sonamoni Saha)এবং সপ্তর্ষি মৌলিককে(Saptarshi Moulik)। ধারাবাহিকে রাধিকা এবং পোখরাজ নামে দুজনে দর্শকদের মন জয় করেছেন। তবে সম্প্রতি ধারাবাহিকে এসেছে এক বড়সড় পরিবর্তন।

রাধিকা এবং পোখরাজ আলাদা হয়ে গিয়েছে। আর তার জন্য কিছুটা হলেও দায়ী তাদের পরিবার। রাধিকা এবং পোখরাজের পরিবার একে অপরের চির শত্রু। শুধু তাই নয় রাধিকার বাবাকে অন্যায় অভিযোগে দীর্ঘ বছর ফাঁসিয়েছিলেন পোখরাজের পরিবার। তবে অবশেষে সত্যি সামনে এসেছে। আসল দোষী পোখরাজের দুই কাকা।

আর এটাও তাদের আলাদা হওয়ার একটা কারণ। পোখরাজের থেকে নিজেকে দূরে রাখতে রাধিকা, অন্য এক হাসপাতালে যোগ দিয়েছে ইন্টার্ন হয়। এখানে আবার রয়েছে দর্শকদের পছন্দের হিরো প্রতীক সেন। ডক্টর গুহ হিসেবে রয়েছেন তিনি সেই হাসপাতালে। তবে প্রতীক সেন(Pratik Sen) আসার পর থেকেই পোখরাজ এবং রাধিকা ভক্তদের মন ভেঙে গিয়েছিল। কারণ দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি ‘সোনাতীক’ সোনামনি এবং প্রতীক। এর আগে মোহর ধারাবাহিককে একসঙ্গে অভিনয় করে দর্শকমহলে সাড়া ফেলে দিয়েছিলেন দুজনেই।

তাই প্রতীক আসার পর থেকে অনেক এক্কা দোক্কা ভক্ত ধারাবাহিক দেখা ছেড়ে দিয়েছেন। কারণ তারা ধরেই নিয়েছেন পোখরাজ হয়তো এবার ভিলেন হয়ে যাবে এবং ডক্টর গুহর সঙ্গে শেষ অব্দি মিল হবে রাধিকার। যে কারণে তারা দুজনকেই কথা শোনাতে শুরু করেছেন।

তবে সম্প্রতি এই ব্যবসার হাল ধরেছেন এক একাদোক্কা ভক্ত। সোশ্যাল মিডিয়াতে দীর্ঘ এক পোস্ট শেয়ার করে তিনি লিখেছেন,’ Dear Radhiraj/Ekka Dokka fans,
অনেকেই জানি এক্কা দোক্কা দেখা বন্ধ করে দিয়েছে কারণ তারা একটা cover photo আর promo দেখেই ধরে ফেলেছে যে পোখরাজ নায়ক না, আর রাধিকার সাথে Dr. Guha’র মিল হবে!কিন্তু আজকের পর্ব যারা দেখাচ্ছে তারা বুঝবে রাধিকার Valentine’s সেই ঘুরে ফিরে সেই ছেলেটা-পোখরাজ, যে আজও তাকে খারাপ খারাপ কথা বলে অপমান করে যাচ্ছে
এতো জঘন্যতম ভাষা ব্যবহার করে প্রতীক সেন কে অপমান করেছে, সঙ্গে রাধিকা কেও ছাড়েনি! তার মতো মেয়ে নাকি শুধু লুচ্চামি পারে!এসব অপমান তাদের প্রাপ্প না! সত্যিকারের fan হলে, patience নিয়ে ভালোবেসে দেখুন এক্কা দোক্কা রোজ রাত ৯pm! কিভাবে Dr. Guha’র সাথে রাধিকার সম্পর্ক সুন্দর হয়ে, রাধিরাজের মিল হয়ে কিভাবে’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh