টলিউড

‘নুসু এটা কোন ব্রান্ডের জামা গায়ে দিছে’, ছবি নিয়ে যশ- নুসরাত মুখোমুখি হতেই কটাক্ষের শিকার অভিনেত্রী, অভিনেত্রীর জামা যেন রং করা বস্তা!

এই মুহূর্তে টলিউডের(Tollywood) অন্যতম ব্যস্ত অভিনেত্রী নুসরাত জাহান(Nushrat Jahan)। তবে তিনি একা নন তার স্বামী যশ দাশগুপ্তও(Yash Dasgupta) ভীষণ ভাবে ব্যস্ত। আসলে দীর্ঘ বছরের বিরতি কাটিয়ে অবশেষে দুজনে একসঙ্গে পর্দায় ফিরতে চলেছেন। তাই দর্শকদের মধ্যে উন্মাদনার কারণ বাঁধ ভেঙেছে।

তারা একসঙ্গে এক ছবিতে অভিনয় করবেন তাও বিয়ের পর। এটা দেখার জন্যই অধিকাংশ দর্শক মুখিয়ে রয়েছেন।তবে চমকের এখানেই শেষ নয়। তাদের নতুন ছবি শিকারে তাদের সঙ্গে থাকবেন টলিউড কুইন ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta)। আপাতত হয়ে গিয়েছে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। সবকিছু ঠিক থাকলে চলতি বছর মার্চ থেকে ছবির শুটিং শুরু হবে।

এর মাঝেই নুসরাত এবং যশ দুজনেই সংবাদমাধ্যমের সামনে এসেছিলেন নিজেদের নতুন ছবি নিয়ে কথা বলতে। আর তাতেই কটাক্ষের শিকার হয়েছে না অভিনেত্রী। যশ পড়েছিলেন সাদা শার্ট এবং ব্লু ডেনিম। আর নুসরাত পড়েছিলেন ভীষণই ফ্যাশনে বেল একটি পোশাক। একটি জাম্পশুট করেছিলেন তিনি যেটি দেখতে অনেকটা থলে বা বস্তার মত। অর্থাৎ যাতে শস্যদানা ভরা হয়। সেই ধরনের বস্তার ডিজাইনে বানানো হয়েছে তার পোশাক।

আর এই ডিজাইনার পোশাক দেখে নেটিজেনরা মন্তব্য করেছেন তার পোশাক দেখে মনে হচ্ছে যেন কালার এবং আর্ট করা কোন বস্তা। লিখেছেন,’ নুসু এটা কোন ব্র্যান্ডের জামা গায়ে দিছে কেউ বলতে পারবে? আমার তো কালার আর আট করা বস্তা মনে হচ্ছে’। সেই সঙ্গে অনেকেই আরো তির্যক মন্তব্য করেছেন। তবে বরাবরের মতো অভিনেত্রী কোনো সমালোচনাতেই কান দেন নি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh