বলিউড

কলকাতার ফাঁকা এয়ারপোর্টে মাঝ রাতে উদ্দাম নাচ জনপ্রিয় গায়িকা সুনিধি চৌহানের! ভিডিও আসতেই ভাইরাল

গায়িকা সুনিধি চৌহান, তবে এত সুন্দর নাচেনও যে তিনি একথা জানাই ছিল না তাঁর ভক্তদের। সম্প্রতি কলকাতায় আসেন তাঁর গানের শো করতে, শো করেওছেন বেশ জমজমিয়ে, এককথায় অসাধারণ। আর সেই কনসার্টের পর বাড়ি ফেরার সময় কলকাতা এয়ারপোর্টে তাঁর নাচ কাড়ল সকলের নজর।

সুনিধির নাচের সঙ্গী ছিল নৃত্যশিল্পী শার্লিন ফার্নানডেজ, তিনি পেশায় ফ্যাশন ডিজাইনার আর কোরিওগ্রাফার। আর মাঝরাতে এয়ারপোর্টে সুনিধিকে খুব সুন্দর নাচ শিখিয়ে নাচিয়ে নিলেন ভাইরাল গান টাম টাম-এ। ভিডিও পোস্ট করেছেন শার্লিন নিজে আর ক্যাপশন দিয়েছেন, “মিডনাইট এয়ারপোর্ট ফান পোস্ট শো উইথ মাই কুইন”।‌আর আমাদের সকলের কুইন অর্থাৎ সুনিধি যে কত সুন্দর নেচেছেন তা সেই ভিডিও দেখলেই বোঝা যায়।

এবার সোশ্যাল মিডিয়া বলে কথা, যার ভালো দিক আছে খারাপ দিকও আছে। তাই ভিডিওতে সুনিধিকে এক্সপ্রেশন নিয়ে নানা কথা বলেন নেটিজেনরা। সুনিধির এক্সপ্রেশন দেখে মনে হচ্ছে তিনি রেগে আছেন কোনো ব্যাপারে। তাই অনেকে কমেন্ট করেছেন মাঝরাতে ওমন ধারা নাচালে গায়িকা রাগবেন তো বটেই। মজা করেই বলেছেন বক্তা এই কথা তা বোঝাই যাচ্ছে।

গানের মেজাজের সাথে সুনিধির রাগী মুখমন্ডল যথার্থ বলেই মনে করছেন অনুগামীরা। ভিডিওতে কলকাতা এয়ারপোর্ট দেখেও অনেক বাঙালি খুশি হয়েছেন কারণ বর্তমানের নেতাজি সুভাষচন্দ্র বোস আন্তর্জাতিক বিমানবন্দর দেখে আর চেনাই যায় না। গানের পাশাপাশি নেচেও এখন সকলের মন কাড়ছেন সুনিধি। একজন অভিঞ্জ নৃত্যশিল্পীর পাশে স্টেপ বাই স্টেপ নেচে সকলের নজর কেড়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sherlyn Fernandes (@sherlyn.fernandes_)

Back to top button

Ad Blocker Detected!

Refresh