টলিউড

‘এত সহজে শ্রীলেখা মিত্র মরবে না’, করোনায় আক্রান্ত হলেন শ্রীলেখা মিত্র, লাইভে এসে ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন সেই কথা

আবার দেশে বাড়ছে করোনার প্রকোপ। রাজনৈতিক ময়দানে থেকে শুরু করে বিনোদন জগত সব জায়গাতেই করোনা থাবা বসিয়েছে। এবারে আক্রান্ত হলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সেই কথা নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে জানালেন অভিনেত্রী। শুক্রবার সন্ধ্যায় নিজের পোষ্টের মাধ্যমে সকলকে জানালেন তার করোনা রিপোর্ট পজেটিভ।

উল্লেখ্য বিগত বেশ কয়েকদিন ধরে জ্বর, সর্দি-কাশি, গা হাত পা ব্যথা, মাথা ব্যথায় ভুগছিলেন অভিনেত্রী। তবুও সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ ছিলেন অভিনেত্রী। মাঝেমধ্যেই দর্শকদের উদ্দেশ্যে গান গেয়ে বিভিন্ন পোস্ট করেছিলেন। সোশ্যাল মিডিয়াতে বুধবার নিজের করোনা পরীক্ষা করার কথা জানিয়েছেন তিনি। এর পরে নিজেই আবার শুক্রবার দিন সন্ধ্যায় করোনা পজেটিভ রিপোর্ট তুলে ধরেন সকলের সামনে। শুক্রবার সন্ধ্যায় নিজের একটি সেলফি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছিলেন “করোনার রিপোর্ট এর জন্য অপেক্ষা করছি, এরকম অপেক্ষা হয়তো আমি আমার বয়ফ্রেন্ডের জন্য করিনি”। এরপরই নিজের করোনা পজিটিভ হওয়ার খবর দেন সকলকে তার কিছুক্ষণ পরে লাইভে এসে সকল অনুরাগীদের সঙ্গে গল্পে মেতে ওঠেন তিনি।

লাইভে এসে এক অনুরাগীর কথায় তার পাল্টা জবাব দিয়েছেন অভিনেত্রী তিনি জানিয়েছেন “মোটেও ইউরোপ থেকে হয়নি, আমার হয়তো মেয়ের থেকে করোনা হয়েছে। ৩১ শে ডিসেম্বর রাতে মেয়ে বন্ধুর বাড়িতে পার্টি করতে গিয়েছিল সেখানে হয়তো কারো শরীরে করোনা র জীবাণু ছিল তবে চিন্তার কিছু নেই আমার ডবল ভ্যাকসিন রয়েছে কিছুদিন বাড়িতে আইশোলেশনে থাকলেই সুস্থ হয়ে উঠব এত তাড়াতাড়ি শ্রীলেখা মিত্র মরছে না।”

Back to top button