টলিউড

‘শুভ জন্মদিন সুন্দরী’, নুসরত জাহানের জন্মদিনে শুভেচ্ছা জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়! জমজমাট জন্মদিন, টলিউডের নতুন মাম্মা নুসরাত এর জন্মদিনে সকলেই জানালেন অনেক অনেক শুভেচ্ছা

আজ টলিউডের অন্যতম জনপ্রিয় চর্চিত অভিনেত্রী নুসরাত জাহান এর জন্মদিন। এর আগে অভিনেত্রী নুসরাত জাহানের জন্মদিন পালন হয়েছে থেকে তবে এবারে মা নুসরাত জাহান এর জন্মদিন পালন হল। তাই হইহুল্লোড় এবং স্পেশাল কিছু তো থাকবে। ৩২ বছরে পা দিলেন সুন্দরী এই অভিনেত্রী। জন্মদিনে টলিউডের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা শুভেচ্ছা জানিয়েছেন। টলিউডের বুম্বাদা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজের সঙ্গে নুসরাতের একটি ছবি পোস্ট করে নুসরাতকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন লিখেছেন ‘শুভ জন্মদিন সুন্দরী, ভগবান তোমার মঙ্গল করুক।”

নুসরাতের জন্মদিন শুরু হয়ে গিয়েছিল মাঝ রাত থেকেই। যশ দাশগুপ্ত নিজের স্ত্রীয়ের জন্মদিনে টু টায়ার এর কেক দিয়ে সাজিয়েছিলেন নুসরাতের জন্মদিনের রাত। কেকের গায়ে লাগানো ছিল একটি সুন্দর পরীর এবং তার সন্তানকে আগলে রাখার ছবি। ঠিক যেনো ফুটে উঠেছে নুসরাত জাহান এর ছবি। সন্তানকে নানা সমালোচনার ট্রোলের হাত থেকে আগলে রেখেছেন তিনি প্রথম দিন থেকে। ঐদিন রাতে একেবারে সাধারণ নো মেকআপ লুকে দেখা গিয়েছিল তাকে। দু গালে হাত রেখে পোজ দিয়ে ছবি তুলেছিলেন তিনি। নানান আলো ফুল দিয়ে সাজানো ছিল নুসরাতের চারিপাশ।

সারা টলিউড শুভেচ্ছা জানিয়েছেন তাকে। জন্মদিনের পার্টিতে প্রিয় বনুয়া অর্থাৎ মিমি চক্রবর্তী উপস্থিত থাকতে পারেননি কারণ বর্তমানে তার করোনা রিপোর্ট পজেটিভ। তবে জন্মদিনে সুন্দর করে একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আর অনেক অনেক ভালোবাসা জানিয়েছেন। এছাড়াও তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তী ও জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

Back to top button