Story

৩২ বছর বয়সেও তাকে লাগে ২০! গ্ল্যামার বেড়েই চলেছে অভিনেত্রী নুসরত জাহানের, মা হওয়ার পরেও কিভাবে ধরে রেখেছেন নিজের সৌন্দর্য

বর্তমানে টলিউডের চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম নুসরাত জাহান। সম্প্রতি জানা গিয়েছে, জন্মদিনের আগেই বিশেষ মানুষের কাছ থেকে পেয়েছেন বিশেষ উপহার। উল্লেখ্য, চলতি মাসের ৮-ই জানুয়ারি অর্থাৎ শনিবারই তার জন্মদিন। ছেলে ঈশানের জন্মানোর পর এটাই তার প্রথম জন্মদিন। জন্মদিনের আগে অভিনেত্রী কি উপহার পেলেন সেটা নিশ্চয়ই কৌতুহল হচ্ছে জানার জন্যে! এতক্ষণে হয়তো অনেকেই আন্দাজ করতে পারছেন সেই উপহার কে দিয়েছেন এবং সেটা কি? হ্যাঁ উপহারটা ঈশান নিজেই। যা আর কেউ নয় যশ দাশগুপ্তের কাছ থেকেই পেয়েছেন তিনি।

তবে নিজের জন্মদিনের দিন নিজের বিউটি টিপস শেয়ার করে নিলেন অভিনেত্রী নুসরাত জাহান। অভিনেত্রী হালকা মেকাপ করতেই পছন্দ করেন। তার বিশ্বাস অতিরিক্ত মেকআপ স্কিনের জন্য খুবই ক্ষতিকর। এমনকি তিনি শ্যুটিংয়ের আগেও খুব একটা বেশি মেকাপ নেন না। তিনি ন্যাচারাল লুকেই বেশি সাবলীল। একজন অভিনেত্রী হিসেবে যেকোনো অনুষ্ঠান কিংবা ইভেন্টে যাওয়ার আগে তিনি খুব যৎসামান্য মেকাপ নিয়ে থাকেন। তার মতে, যদি কিছু দাগ দেখা যায় তাহলে সেটা খুবই স্বাভাবিক। সেটা নিয়ে অতিরিক্ত চিন্তার প্রয়োজন নেই।

অভিনেত্রী ফাউন্ডেশন, টোনার, আইশ্যাডো কিংবা মেকাপের যেকোনো জিনিস অতিরিক্ত ব্যবহারের পক্ষপাতী নন। তিনি হালকা ফাউন্ডেশন, লিপস্টিক, কাজল, আইশ্যাডো, মাস্কারা ইত্যাদি জিনিসগুলি ব্যবহার করতে পছন্দ করেন তবে সেটা প্রয়োজন মত। এত ব্যস্ততার মাঝেও তিনি কিভাবে নিজের ত্বককে সুন্দর রেখেছেন সেটাই জানালেন অভিনেত্রী। একটি জনপ্রিয় অনলাইন এন্টারটেনমেন্ট চ্যানেলের মাধ্যমে নিজের বিউটি টিপস্ সকলের সাথে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। আপনাদের জন্য রইল সেই ভিডিও।

জন্মদিনের দিন নুসরাত জাহান নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছেন কেকের সাথে। সেই কেকটি তার জন্য কে এনেছেন তা স্পষ্ট। যশ দাশগুপ্তের পাশাপাশি মিমি চক্রবর্তীও তার ছবি শেয়ার করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, যা নিজের স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী। এছাড়াও টলিউড ইন্ডাস্ট্রির একাধিক তারকা এবং তার বন্ধুর মহলের অনেকেই তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন যাতে আপ্লুত অভিনেত্রী।

Back to top button