টলিউড

‘শুধু চুল না, পাকছে বুদ্ধিও’! পাকা চুলের ছবি পোস্ট করে ট্রোলারদের উদ্দেশ্যে প্রতিবাদী বার্তা দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র বরাবরই স্রোতের বিপরীতে গিয়ে ছকভাঙ্গা পদ্ধতিতে বিশ্বাসী। যে কারণে অবশ্য তাকে নিয়মিত কটাক্ষের শিকার হতে হয় সোশ্যাল মিডিয়ায়। তবে অভিনেত্রী সমালোচনায় পাত্তা দিতে যে নারাজ তা আরো একবার স্পষ্ট হয়ে গেল তার সোশ্যাল মিডিয়ার পোস্ট থেকে।

প্রসঙ্গত শ্রীলেখা বরাবরই জানিয়েছেন তিনি মেকআপ করা ছবির পাশাপাশি মেকআপ ছাড়া ছবি তুলতেও সমান স্বচ্ছন্দ। যে কারণে হামেশাই তাকে ঘরোয়া পোশাকে কোন রকম মেকআপ ছাড়াই ছবি পোস্ট করতে দেখা যায়। তার জন্য অবশ্য তাকে অনেক সময় নেটিজেনদের কাছে কটুবাক্য শুনতে হয়েছে। তবে এবার আবারও মেকআপ ছাড়া নিজের একটি ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ার ট্রোলদের উদ্দেশ্যে পাল্টা প্রতিবাদী বার্তা দিতে দেখা গেল অভিনেত্রীকে।

এদিন তিনি নিজের একটি সেলফি পোস্ট করেন যেখানে তার পাকা চুল দেখা যাচ্ছিল। ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী জানান শুধু পাকা চুল নয় বয়সের সঙ্গে তার বুদ্ধিও বাড়ছে। পাশাপাশি আগের থেকে তিনি অনেক বেশি ধীর স্থির এবং ধৈর্যশীল হয়ে উঠেছেন বলে জানিয়েছেন। তবে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে বন্ধুর সংখ্যা কমে গিয়ে ক্রমশ যে শত্রুর সংখ্যা বাড়ছে সে কথা জানিয়েছেন শ্রীলেখা।

পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে যারা নিয়মিত সমালোচনা করেন, তাদের উদ্দেশ্যে জানিয়েছেন তাকে নিয়ে অত ভেবে সকলে যেন পাগল না হয়ে যান। বলাই বাহুল্য শ্রীলেখার এদিনের পোস্ট আরো একবার প্রমাণ করে দিয়েছে এড়িয়ে যাওয়া নয় বরং সামনে থেকে সমালোচনাকে প্রতিহত করতে ভালোবাসেন অভিনেত্রী।

Back to top button