টলিউড

সুইগিতে খাবার না পেয়ে মোদী-মমতাকে ট্যাগ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের! তীব্র ট্রোলড হয়ে এবার পাল্টা যুক্তি দিলেন অভিনেতা

সম্প্রতি নিজের এক টুইটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ট্যাগ করে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার শিকার হয়েছেন টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসঙ্গত কিছুদিন আগেই অনলাইনে খাবার অর্ডার করেও তা পাননি অভিনেতা। ফলে তার নৈশভোজে বেশ অসুবিধা হয়েছে বলে জানিয়েছিলেন তিনি। তবে এরপর তিনি টাকা ফেরত পেয়ে গেলেও সেখানেই থামেননি। বরং সোশ্যাল মিডিয়ায় অভিযোগ করে গোটা ব্যাপারটিতে নজর দেওয়ার অনুরোধ করেন মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রী দুজনকেই। এর পরেই নেটিজেনদের তীব্র কটাক্ষর শিকার হতে হয়েছিল তাকে।

তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে যুক্তি দিতে দেখা গেল অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তিনি জানিয়েছেন একজন অভিনেতা হিসেবে নয় বরং একজন সাধারণ নাগরিক হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ওই খোলা চিঠি লিখেছিলেন তিনি।

পাশাপাশি প্রসেনজিৎ আরো জানিয়েছেন শুধুমাত্র খাবার নয়, অনেক সময় অনলাইনে আমরা জরুরী নানান রকম ওষুধ থেকে শুরু করে প্রয়োজনীয় জিনিস অর্ডার করে থাকি। কিন্তু সেগুলো যদি সময়ে না পৌঁছায়, তাহলে অনেক সিরিয়াস অসুবিধার সম্মুখীন হতে পারে বলে মত অভিনেতার। সে কারণেই তিনি মুখ্যমন্ত্রী এবং প্রধানমন্ত্রীকে গোটা বিষয়টির দিকে নজর দেওয়ার আর্জি জানিয়ে ছিলেন বলে এদিন পাল্টা মত প্রকাশ করেছেন অভিনেতা।

তবে বলাই বাহুল্য তার যুক্তিতে মোটেও খুশি নন নেটদুনিয়ার বাসিন্দারা। অনেকেই মনে করছেন শুধুমাত্র পাবলিসিটির জন্যই এ কাজ করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

Back to top button