টলিউড

সাজতে বসেও শেষ পর্যন্ত যুবনেতা শতরূপের বিয়েতে যেতে পারলেন না অভিনেত্রী শ্রীলেখা মিত্র! ভিডিও বার্তায় কাঁদো কাঁদো অভিনেত্রী জানালেন বিশেষ কারণ

গতকাল রুবির কাছে এক বাগান বাড়িতে আইনত বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সিপিআইএমের যুবনেতা শতরূপ ঘোষ। তার বিয়েতে আমন্ত্রিত তালিকায় দেখতে পাওয়া গিয়েছে টলিউডের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বকে। তবে নিমন্ত্রণ পাওয়া সত্ত্বেও সেখানে যেতে সক্ষম হননি জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র এবং সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ারের মাধ্যমে না যেতে পারার কারণ বিস্তারিত ভাবে জানিয়েছে অভিনেত্রী।

এদিন অভিনেত্রী শ্রীলেখা মিত্র জানিয়েছেন তার গাড়ির চালক ব্যস্ত থাকায় তিনি ভেবেছিলেন অন্য কোন গাড়ির চালক তিনি পেয়ে যাবেন। সেই ভেবে সাজতে বসেছিলেন অভিনেত্রী। কিন্তু অনুগামীদের কাছ থেকে গাড়ির চালকের সন্ধান চাওয়া সত্ত্বেও শেষ পর্যন্ত ড্রাইভার পাননি অভিনেত্রী। যে কারণে অর্ধেক সাজ হয়ে গেলেও বিয়ে বাড়ি গিয়ে উপস্থিত হতে পারেনি অভিনেত্রী।

তবে ভিডিওর মাধ্যমে শ্রীলেখা মিত্র জানিয়েছেন এই বিবাহিত দম্পতির জন্য উপহার কিনে রেখে দিয়েছেন তিনি, সঠিক সময়ে সেগুলো তাদের হাতে পৌঁছে দেবেন বলে। তবে অভিনেত্রী শ্রীলেখা মিত্র যেতে না পারলেও এদিন বিয়েতে উপস্থিত থাকতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী উষসী চক্রবর্তীকে।

নববিবাহিত দম্পতির সঙ্গে এদিন ফটো শেয়ার করতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে ভিডিওর মাধ্যমে যেতে না পারার জন্য আফসোস করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

Back to top button