বাংলা সিরিয়াল

ছেলের বিয়ে দিয়ে শাশুড়ি হয়েছেন, তবে এখনো তাকে দেখলে কিশোরী মনে হয়! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে রূপের সিক্রেট ফাঁস করলেন ‘গাঁটছড়া’ খ্যাত সুচিস্মিতা

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সুচিস্মিতা চৌধুরী। যাকে বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’তে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা দেখতে পাচ্ছেন দর্শকরা। তবে এই ধারাবাহিক ছাড়াও একাধিক ধারাবাহিকের গুরুত্বপূর্ণ ভূমিকা ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন অভিনেত্রী।

পাশাপাশি বড় পর্দাতেও তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন দর্শকরা। তবে এবার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে নিজের রূপের রহস্য ফাঁস করতে দেখা গেলো দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

এদিন অভিনেত্রী এসে কথা প্রসঙ্গে জানিয়েছেন সম্প্রতি ছেলের বিবাহ দিয়েছেন তিনি। তবে তারপরেই এই শোয়ের সঞ্চালিকা রচনা ব্যানার্জি তাকে জানিয়েছেন তাকে দেখে কিন্তু মোটেও মনে হয় না যে ইতিমধ্যেই শাশুড়ি হয়ে গিয়েছেন তিনি।

এর উত্তরে অভিনেত্রী জানিয়েছেন পরিমিত বোধের মাধ্যমে নিজেকে ধরে রাখতে সক্ষম হয়েছেন তিনি। কারণ হিসেবে তিনি জানিয়েছেন খেতে অত্যন্ত ভালবাসলেও সমস্ত কিছুই মেপে খেতে পছন্দ করেন অভিনেত্রীm পাশাপাশি মনের দিক থেকে সুস্থ থাকলে সেই সুস্থতার ছাপ শরীরেও পরে বলে মনে করেন তিনি। যে কারণে হাসিখুশি থাকতে পছন্দ করেন অভিনেত্রী। এতে শরীরে বয়সের ছাপ পরেনা বলে জানিয়েছেন তিনি।

Back to top button