বাংলা সিরিয়াল

নায়ক রাঙা বৌয়ের সাথে ক্রাশ খাবে কিন্তু ফুলশয্যা হবে নতুন বউয়ের সাথে! অন্যদিকে রাঙা বউ প্রেগন্যান্ট হলে নায়ক ভাববে এ নিশ্চয়ই জলের কোন মাছের সন্তান! এমন গল্প নিয়েই বেঙ্গল টপার হবে রাঙ্গা বৌ? কী বলছেন নেটিজেনরা?

যেকোনো ধারাবাহিক যেরকম গল্প নিয়ে শুরু হয় সেরকম গল্প নিয়ে শেষ হয় না কারণ টিআরপির চক্করে পড়ে ধারাবাহিক মাঝপথে এসে গল্প উল্টে ফেলে। তখন গল্পের গরু গাছে উঠে পড়ে আর গল্পের খেই হারিয়ে যায়, তারপর গল্পের মধ্যে উল্টোপাল্টা জিনিস দেখানো হয়, যার কোন যুক্তিগ্রাহ্য ব্যাখ্যা খুঁজে পাওয়া যায় না, কোথা থেকে ঘুরে ফিরে চলে আসে নায়কের প্রথম পক্ষের স্ত্রী আবার দশ বছর আগের প্রেমিকা আর শুরু হয় তাদের নিয়ে নতুন গাল গল্প! এই সকল গল্প দেখতে এক অংশের দর্শক বিরক্ত হয়ে উঠলেও সত্যি কথা তো এটাই এই গাল গল্প ছাড়া ধারাবাহিক টিআরপি পায় না, তাই কোন ধারাবাহিককে টিআরপি ম্যাটেরিয়াল করে তুলতে গেলে সম্পর্কের মধ্যে বারংবার টানা পোড়েন,ভুল বোঝাবুঝি, বিচ্ছেদ, দূরত্ব ইত্যাদি আনতে হয়।

সম্প্রতি রাঙ্গা ব‌উ এর প্রোমো চলে এসেছে, যেখানে দেখা যাচ্ছে লিড ভূমিকায় রয়েছেন গৌরব আর শ্রুতি। বিয়ের পরে একটা নৌকার ধাক্কায় নায়কের স্মৃতি ফিরে আসে এবং সে আগের রাত্রে বিয়ে করা নায়িকাকে চিনতে পারে না- এই হল গল্পের প্রোমো। এই প্রোমো দেখে একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় মজা করে লিখেছেন যে, কেমন গল্প হলে রাঙা বৌ বেঙ্গল টপার হবে? – পুরো পোস্টটি মজার ছলে হলেও গল্পটি কিন্তু বেশ মজার।

ওই নেটিজেন তার পোস্টে লিখেছেন,“ লিখে ফেললাম রাঙ্গা বউ এর গল্প!!
এমন গল্প লিখলে কনফার্ম বেঙ্গল টপার!

১.নায়কের গার্লফ্রেন্ড থাকবে বিরাট সুন্দরী!সে নায়ককে পাবার জন্য যখন তখন তার ঘরে ঢুকে যাবে, লুচ্চামিতে হবে সবার সেরা!খাট থেকে শুরু করে ওয়াশরুম কোথাও সে নায়ককে ছেড়ে যাবেনা।

২.নায়িকাকে বিয়ে করার পর নায়ক তাকে ভুলে গিয়ে নদীতে ভাসিয়ে দেবে, এবং নায়িকা সুন্দরী হয়ে ফিরে আসবে !

৩.নায়ক আবার তার গার্লফ্রেন্ড কে বিয়ে করতে যাবে তখন নায়িকা এসে তার গার্লফ্রেন্ড কে ঠাস করে চড় মেরে নায়কের সাথে বিয়ে দেবে মহান সাজতে, কিন্তু জানা যাবে আমাদের রাঙ্গা বউ প্রেগন্যান্ট!

৪।নায়ক রাঙা বউয়ের উপর ক্রাশ খাবে, কিন্তু ফুলসহ্যা করবে গার্লফ্রেন্ড এর সাথে, এবং ফুলসহ্যার ঘরে পান,দুধের গ্লাস এগিয়ে দেবে রাঙ্গা বউ!

৫. রাঙ্গা বউ দিনরাত কেঁদে ভাসাবে এবং নায়ক বলবে এই বাচ্চা নিশ্চয়ই জলের কোন এক মাছের সন্তান!!(ক্রেজি গাঁজা ঢালতে ওস্তাদ)

৬.পরে রাঙ্গা বউয়ের পেটে থেকে জন্ম নেবে এক কাটা যুক্ত মাছ যেটা নায়কের দ্বিতীয় স্ত্রী কালো জাদু করে নায়িকার বাচ্চার সাথে পরিবর্তন করবে,ও নায়িকার সন্তান তার নিজের গর্ভে এনে মানুষ করবে!

৭.নায়িকা মাছ টাকে জলে ছেড়ে দেবে সেখান থেকে এক রুপবতী সুন্দরী মেয়ে জন্ম নেবে এবং মায়ের কষ্ট দূর করবে! এবং দ্বিতীয় স্ত্রী পরিবারের লাঠি ঝ্যাটা খাবে!

৮.এক পর্যায়ে নায়ক সবকিছু ছেড়ে জলদস্যু হয়ে যাবে আর রাঙ্গা বউ আর তার মেয়েকে নিয়ে নদীর ভেতর সংসার করবে !

প্রতি পর্বে থাকবে হাই ভোল্টেজ কান্না! কনফার্ম বেঙ্গল টপার”

Back to top button