বাংলা সিরিয়াল

মাথায় শিব নিয়ে উঠে এলো ঈশান! ‘এতো বাহুবলীর নকল’! ‘গৌরী এলো’ ধারাবাহিকটিকে এবার ‘গরীবের বাহুবলী’ আখ্যা দিলেন নেটিজেনরা

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই জি বাংলার গৌরী এলো ধারাবাহিকটি মন জয় করে নিয়েছিল দর্শকদের। ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন ভক্তি এবং বিশ্বাসের সঙ্গে বিজ্ঞানকে মিশিয়েই তৈরি করেছেন তারা এই ধারাবাহিকটি।

তবে ইতিমধ্যেই এই ধারাবাহিকের বিরুদ্ধে একাধিকবার হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করার অভিযোগ উঠেছে। এবার আরো একবার ধারাবাহিকের নতুন দৃশ্য নিয়ে হাসির ঝড় উঠলো সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন দৃশ্যে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়ক ঈশান যে কিনা ধারাবাহিকের গল্প অনুযায়ী আসলে মহাদেবের অংশবিশেষ, সে এক জমিদার বাড়ির অভিশাপ কাটাতে পুকুরের তলা থেকে শিবলিঙ্গ মাথায় নিয়ে উঠে আসছে।

বলাই বাহুল্য ছোটপর্দার ধারাবাহিকে এই দৃশ্য দেখার পর নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ মনে করছেন জনপ্রিয় দক্ষিণী সিনেমা বাহুবলীর থেকে টুকে আনা হয়েছে এই দৃশ্যটি। কারণ এরকম দৃশ্য এর আগে ওই সিনেমাতেই হুবহু দেখতে পেয়েছিলেন তারা বলে জানিয়েছেন অনুগামীরা।

ফলস্বরূপ ধারাবাহিকটিকে ‘গরিবের বাহুবলী’ বলে আখ্যা দিতে দেখা গিয়েছে অনেককেই। প্রসঙ্গত ধারাবাহিকের এই দৃশ্য দেখার পর অনুগামীদের অনেকেই নির্মাতাদের কাছে অনুরোধ করেছেন মৌলিক দৃশ্য দেখানোর জন্য। কারণ এ ধরনের দৃশ্যের মাধ্যমে ধারাবাহিকটি কেবলমাত্র সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে সমালোচিত হচ্ছে।

Back to top button