বাংলা সিরিয়াল

মুখভরা মেকআপ নিয়ে খোলা চুলে রান্না করছে রাধিকা! ‘খাবারে চুল পড়লে তার দায় কে নেবে? ‘তুমুল ট্রোলড ‘এক্কাদোক্কা’র রাধিকা ওরফে সোনামণি সাহা

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল এক্কাদোক্কা, প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পরে ছোট পর্দার গুরুত্বপূর্ণ চরিত্রে ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহাকে। এর আগে মোহর ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে দেখা গিয়েছিল তাকে।

এবার এই ধারাবাহিকের গল্পেও নিজের অসাধারণ অভিনয়ের ছাপ রাখতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ধারাবাহিকের একটি ছোট্ট ভিডিও, যেখানে দেখা গিয়েছে পরিপাটি মেকআপ করে চুল খুলে শ্বশুরবাড়ির জন্য রান্না করতে বসেছেন অভিনেত্রী।

তবে ধারাবাহিকের গল্প অনুযায়ী ইতিমধ্যেই দর্শকরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের নায়িকা ওরফে অভিনেত্রী সোনামনির চরিত্রটি যাতে বাপের বাড়ি যেতে না পারে সে কারণে কঠিন কঠিন রান্না করতে দেওয়া হয়েছে তাকে শ্বশুরবাড়িতে। এবং তাকে সাহায্য করার জন্য কাউকে পাশে পায়নি সে।

যে কারণে এবার তাকে চুল খুলে মেকআপ করে রান্না করতে দেখতে পেয়ে বেশ ক্রুদ্ধ হয়েছেন অনুগামীরা। কারণ হিসেবে তারা জানিয়েছেন চুল খুলে রান্না করার পর যদি খাবারে চুল পড়ে এরপর, তাহলে রাধিকাকে আবারো কথা শুনতে হবে শ্বশুর বাড়ির লোকেদের থেকে। সবমিলিয়ে এই মুহূর্তে ধারাবাহিকটি বেশ জনপ্রিয় হয়েছে অনুগামীদের মধ্যে।

Back to top button