টলিউড

‘দেব পয়সা দিচ্ছে তাই বিনোদিনীর চরিত্রে রুক্মিণী’! আবারো বোমা ফাটালেন ‘কুচুটে’ শ্রীলেখা, ‘রোগা বিনোদিনী’র পর এখন ‘পয়সাওয়ালা বিনোদিনী’ নিয়ে কটাক্ষ অভিনেত্রীর

টলিউডের(Tollywood) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র(Sreelekha Mitra)। তবে নিজের অভিনয় থেকে বেশি চর্চায় থাকেন তিনি বিতর্কে মাথা ঘামানোর জন্য। বহুবার বিতর্কে নিজে থেকে যেতে মন্তব্য করে কটাক্ষের শিকার হয়েছেন তিনি। যদিও কোনদিনই কোন কটাক্ষকে গায়ে মাখেননি অভিনেত্রী।

বরং স্পষ্ট কথায় প্রতিবাদ জানিয়ে গিয়েছেন বারবার। আবার তেমনি প্রতিবাদ করলেন রুক্মিণীর নতুন ছবিকে নিয়ে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে নটী বিনোদিনীর জীবনী চরিত ছবির পোস্টার। এই পোস্টার সামনে আসার পর থেকেই শ্রীলেখা মিত্র আবার ফর্মে। প্রথম বিস্ফোরক মন্তব্য করেছিলেন,’ বিনোদিনী কি রোগা ছিলেন একটি সহজ প্রশ্ন’! এরপর যদিও রুক্মিণী(Rukmini Moitra) ভক্তরা তাকে ধুয়ে দিয়েছিলেন।

কিন্তু থেমে যাওয়ার পাত্রী নন শ্রীলেখা। আবার বোমা ফাটালেন তিনি। এবার সরাসরি দেবকে আক্রমণ করে বলেছেন, দেব পয়সা দিচ্ছে তাই বিনোদিনীর চরিত্রে রুক্মিণী। সোশ্যাল মিডিয়াতে তিনি লিখেছেন,’রুক্মিণী একটা বাচ্চা ফুটফুটে মেয়ে। ওকে নিয়ে আমার কোনও সমস্যা নেই। ওর প্রেমিক দেব অধিকারী পয়সা দিচ্ছে বলেই, তাঁকে খুশি করতে গিয়ে রুক্মিণীকে এই চরিত্রে কাস্ট করা হয়েছে। এতে ওর কী করার? কিন্তু তাই বলে, যোগ্য অভিনেত্রী থাকতেও যাকে বিনোদিনী মানাচ্ছে না সেই মানুষকে প্রস্থেটিক মেকআপ করিয়ে বিনোদিনী বানাতে হবে?’

অন্যদিকে শ্রীলেখা বলেছেন বহুযোগ্য অভিনেত্রী রয়েছে। প্রসঙ্গত তিনি নিজে কাদম্বরী ছবিতে বিনোদিনী দাসীর চরিত্রে অভিনয় করেছিলেন। খুব সামান্য সময় হলেও বিনোদিনীর চরিত্রে নজর কেড়েছিলেন শ্রীলেখা। তিনি আরো বলেন তিনি না হোক যোগ্য মানুষকেই এই চরিত্রের জন্য বাছাই করা উচিত ছিল।

শ্রীলেখা আরো লিখেছেন,’ আমায় নিতে হবে না। কিন্তু অনন্যা চট্টোপাধ্যায় রয়েছেন। ওকে নেওয়া যেত। আমি তাহলে একটুও সমালোচনা করতাম না। আর মনে করি তাতে সত্যিই বাংলা সিনেমার পাশে দাঁড়ানো হতো’। অন্যদিকে আবার ছবির প্রযোজক অরিত্র দাস শ্রীলেখাকে ঠেশ মেরে বলেছেন রোগা বিনোদিনী নিয়ে তিনি একটু বেশি চিন্তিত। পাশাপাশি তার দাবি যেই বায়োটিকে যে অভিনেতা বা অভিনেত্রী অভিনয় করুক না কেন তাকে দেখতে এক রকম হয় না। অজয় দেবগন ভগৎ সিং এর চরিত্রে হোক কঙ্গনা লক্ষীবাঈ হিসেবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh