বাংলা সিরিয়াল

মৌনীর পা ধরলেন সুপারস্টার অঙ্কুশ! বলিউড সুপারস্টার মৌনীর সঙ্গে দুর্দান্ত নাচ টলিউড সুপারস্টার অঙ্কুশ এর, ভাইরাল ভিডিও

গত ১১ ফেব্রুয়ারি, শনিবার থেকেই জি বাংলার অন্যতম জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স সিজন টুয়েলভ শুরু হয়ে গিয়েছে। বাকি সিজনগুলোর মতো এই সিজনেও থাকছে নানান রকম চমক। বিচারকের আসনে দেখা যাচ্ছে টলিউডের সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শুভশ্রী গাঙ্গুলী এবং বলিউডের সুন্দরী অভিনেত্রী মৌনী রায় কে। এছাড়াও মহাগুরুর আসনে দীর্ঘ কয়েক বছর বাদে ফিরেছেন বাংলার তথা বলিউডের সুপারস্টার মিঠুন চক্রবর্তী। আগের বছরের মতো এ বছরেও সঞ্চালকের দায়িত্বে রয়েছেন টলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা।

সম্প্রতি জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজের তরফ থেকে একটি রিল ভিডিও শেয়ার করা হয়েছে।সেখানে দেখা যাচ্ছে স্টেজে হিন্দি গানের সঙ্গে নাচ করছেন অঙ্কুশ এবং মৌনী। মৌনী নিজেই অঙ্কুশ কে নাচের জন্য নিয়ে আসে মঞ্চে। এরপর দুজনকেই গানের তালে তালে কোমর দোলাতে দেখা যায়। তার পাশাপাশি অঙ্কুশ এর খুনসুঁটি তো রয়েছে।

ইতিমধ্যে ওই ভিডিওতে অসংখ্য লাইক পড়েছে। দর্শকও দুজনকে একসাথে মঞ্চে দেখে ভীষণই খুশি। ভিডিওতে অঙ্কুশ এর পরনে ছিল সাদা টি-শার্ট, সাদা রঙের জিন্স এবং নিয়ন সবুজ রঙের জ্যাকেট। আর মৌনির পরনে ছিল গাঢ় নীল রঙের ঝিকিমিকি ডিজাইনের ড্রেস। অপূর্ব সুন্দরী লাগছিল মৌনী কে।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh