বাংলা সিরিয়াল

হাজার হোক মায়ের মন, নাড়ির টান অস্বীকার করা যায় কি? সোনা নিজের মেয়ে না জেনেও পরম যত্নে আগলে রাখছে দীপা, ‘সোনা-দীপা’র কেমিস্ট্রি চোখে জল আনছে দর্শকদের

বর্তমানে টেলিভিশনের সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হলো স্টার জলসার(Star Jalsha) অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। যে ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)এবং দিব্যজ্যোতি দত্ত(Dibyojoyti Dutta)। দিব্যজ্যোতিকে এর আগে আরো ধারাবাহিকে দেখেছেন দর্শক কিন্তু স্বস্তিকা এই প্রথম অভিনয় জগতে এসেছেন। আর প্রথম থেকেই তার অভিনয়ের জাদুতে মুগ্ধ করেছেন সকলকে।

শুরুর থেকে সূর্য এবং দীপার কেমিস্ট্রি দর্শকদের ভীষণ প্রিয়। পর্দায় তাদের দু’জনকে একসঙ্গে দেখতে মুখিয়ে থাকেন দর্শক। তবে যেভাবে সূর্যর বন্ধু মিশকা তাদের দুজনের মধ্যে দূরত্বে সৃষ্টি করেছে নিতে পারছেন না দর্শক। মিশকা দিনের পর দিন সূর্যকে ভুল বুঝিয়েই চলেছে যে দীপা যে সন্তানের মা সেটি তার নয়। অন্যদিকে দীপাকে বুঝিয়েছে সে সূর্যের সঙ্গে আবার বিয়ে করেছে এবং সোনা হল তাদের সন্তান। স্বাভাবিকভাবেই সূর্য এবং দীপা মুখোমুখি হলেই সূর্য খারাপ ব্যবহার করছে তার সঙ্গে। পরেও সমস্ত কষ্ট বুকে চেপে রেখে সোনাকে রুপার মতো আগলে রাখছে সে।

কিন্তু সূর্যর সোনা যে দীপার সঙ্গে মিশছে সেটা জানার পর থেকে তাকে বিদেশে নিয়ে চলে যেতে চাইছে। ধারাবাহিকে এখন জমজমাট পর্ব হচ্ছে সেই নিয়েই। সূর্যর মা থেকে শুরু করে বাড়ির সকলে তাকে বোঝাতে চাইলেও সে কিছুতেই বুঝতে চাইছে না। এর মাঝে সূর্য জেত বজায় রাখার জন্য সোনার শরীর খারাপ করে যায়। এবং দীপার বাড়িতেই অজ্ঞান হয়ে যায় সে। তারপরে সূর্য এবং দীপা একসঙ্গে তার যত্ন নিচ্ছে। আর এত সুন্দর দৃশ্য দেখে মুগ্ধ দর্শক। এত অপমানের পরেও দীপার এত মমতা দেখে দর্শক বলছেন যতই ভুল বুঝুক নিজের মেয়ের থেকে দূরে থাকতে পারবেনা। নাড়ির টান অস্বীকার করা যায় না।

এই সব কিছু নিয়েই গল্প এগিয়ে চলেছে। বর্তমানে দেখা যাবে সূর্য এবং দীপা দুজনেই দার্জিলিং ঘুরতে যাবে, তাদের দুই মেয়েকে নিয়ে। সেখানে ট্রেনে ওঠার মুহূর্তে আবার একে অপরের কাছাকাছি আসবে তারা। একেবারে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গের মতন দীপাকে টেনে ট্রেনে উঠিয়ে দেবে সূর্য। যা ইতিমধ্যে দর্শকদের বেশ পছন্দের। তবে সূর্য এবং দীপার মতই দুই ছোট্ট খুদে সোনা এবং রুপারপ্রতিও দর্শকদের ভালবাসা এবং টানটা দিন দিন বেড়ে চলেছে।

আপাতত সবাই অপেক্ষা করছে কবে দার্জিলিং গিয়ে সূর্য এবং দীপার মধ্যে যাবতীয় দূরত্ব মিটে যাবে। সেখানেই হয়তো সোনা এবং রুপা তাদের বাবা-মাকে জানতে পারবে। এবং মিশকার চক্রান্ত ফাঁস হয়ে যাবে। এই ধারাবাহিকের ভক্তরা আপাতত সেই দিনের দিকে তাকিয়েই অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh