বাংলা সিরিয়াল

কি অসভ্য শাশুড়ি! ছেলে বউয়ের ঘরে উঁকি মারছে! পর্না আর সৃজনকে একসাথে দেখেই আলাদা করার প্ল্যান ভাজতে শুরু করল কৃষ্ণা

জি বাংলায়(Zee Bangla) শুরু হওয়া নতুন ধারাবাহিক গুলির মধ্যে বেশি জনপ্রিয় নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। ধারাবাহিক শুরুর আগে থেকেই অনেকে আন্দাজ করেছিলেন ঠিক প্রতিপক্ষ চ্যানেলকে টেক্কা দিবে এই ধারাবাহিক। কারণ এর মুখ্য ভূমিকায় রয়েছেন পল্লবী শর্মা(Pallavi Sharma) এবং রুবেল দাস(Rubel Das)। আর ধারাবাহিক শুরুর পর থেকে হয়েছেও তেমন। স্লট লিডার তো বটেই, অল্প কয়েক দিনের মধ্যে টিআরপি তালিকাতে এক থেকে পাঁচের মধ্যে নিজের জায়গা পাকা করে রেখেছে এই ধারাবাহিক।

তার পেছনে অবশ্য রয়েছে ধারাবাহিকের গল্প। কারণ এই গল্পটা এতটাই বাস্তবসম্মত যে বহু মানুষ এই গল্পের সঙ্গে নিজেদের বাস্তব জীবনের মিল খুঁজে পেয়েছেন। বিশেষ করে মা এবং মেয়েরা। ধারাবাহিকে প্রত্যেকের চরিত্র মারাত্মক ভাবে সাবলীল। বিশেষ করে পর্না নতুন বিয়ে হয়ে আসা স্থক যেভাবে প্রতিকূল সমস্যার মুখে পড়েছে এবং সেখান থেকে বুদ্ধি করে বেরিয়ে এসেছে। তা দেখে মুগ্ধ দর্শক।

তবে ধারাবাহিকের সৃজন চরিত্রটি শুরুর থেকেই সমালোচনার কেন্দ্রবিন্দুতে। কারণ সারা জীবন মায়ের বাবু হয়ে থেকে মায়ের ভুলগুলো চোখে দেখতে পায় না সে। উল্টোদিকে নিজের নতুন বউকে নানা আছিলায় দোষারোপ করতে থাকে। যদিও একটু একটু করে সৃজন চরিত্রটিকে ভালবাসেন দর্শক কারণ। একটু একটু করে বউয়ের পাশে দাঁড়াতে দেখা যাচ্ছে তাকে। সব সময় না হলেও বেশিরভাগ ক্ষেত্রেই বিপদ থেকে বাঁচাচ্ছে পর্নাকে। তবে এটা দর্শকদের ভালো লাগলেও বাবুর মা অর্থাৎ কৃষ্ণা মোটেই মেনে নিতে পারছে না।

তাই কিভাবে এখন তাদের মধ্যে ঝামেলা লাগানো যায় তার ফন্দী ফিকির এটে চলেছে সর্বক্ষণ। আর তার সঙ্গে জুটেছে চয়নের বৌদি। দুজনে মিলে এখন পর্না এবং সৃজনের মাঝে ঝামেলা লাগাতে উঠে পড়ে লেগেছে। সম্প্রতি ধারাবাহিকে পালিত হয়েছে ভ্যালেন্টাইন্স ডে। সেখানে আবার সেরা জুটি হিসেবে পুরস্কৃত হয়েছে পর্না এবং সৃজন। এই ব্যাপারটাও ভালোভাবে মেনে নিতে পারেনি কৃষ্ণা।

ধারাবাহিকের একটি পর্বে দেখা গিয়েছে ছেলে বউয়ের ঘরে আড়ি পাতচ্ছে কৃষ্ণা। উঁকি মেরে দেখে বউ শুয়ে রয়েছে এবং ছেলে তার কোমর মালিশ করে দিচ্ছে। যা তার একেবারেই পছন্দ হয়নি। এখন সে মনে মনে প্লান করছে কিভাবে এর আগেই পর্নাকে শায়েস্তা করা যায়তার বাবুর হাতে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh