বাংলা সিরিয়াল

‘শিবরাত্রিতে শিবের মাথায় দুধ ঢালতে হয় বরের মাথায় নয়! সবকিছু নিয়ে ছেলে খেলা সিরিয়ালে!’ অনুরাগের ছোঁয়ার প্রোমো দেখে রেগে উঠেছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ এই ধারাবাহিকে দেখানো হচ্ছে দীর্ঘদিন ধরে নায়ক নায়িকা, সূর্য এবং দীপার মধ্যে বিস্তর ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে মিশকার কারণে। মিশকা সূর্যকে বুঝিয়েছে সে সন্তানের জন্মদানে অক্ষম এরপর দীপা সন্তান সম্ভবা হলে দীপার চরিত্র নিয়ে প্রশ্ন সৃষ্টি হয়েছে সূর্যের মনে। এই ভুল বোঝাবুঝি আরো বেড়ে যায় যখন দীপা ডিএনএ টেস্ট করতে অস্বীকার করে ও সূর্য বাড়ি ছেড়ে বেরিয়ে যায় গর্ভবতী অবস্থায়। তারপর দীর্ঘ বেশ কয়েক বছর কেটে গেছে। দীপা নিজের অজান্তেই যমজ সন্তানের জন্ম দেয় আর এই যমজ সন্তানের মধ্যেই একটি সন্তানকে লাবণ্য সেনগুপ্ত সূর্যর কাছে রেখে আসে অনাথার পরিচয় দিয়ে। সূর্য সেই সন্তানটিকে দত্তক নেয় তার নাম সোনা, অন্যদিকে রূপা বেড়ে ওঠে তার মায়ের কাছে।

সোনা রূপা বড় হওয়ার পর আবার তাদের মধ্যে দেখা হয় দেখা হয় তাদের বাবা মায়েদের সাথে কিন্তু তারা কেউই নিজেদের পরিচয় জানে না। রূপা নিজের মাকে ফুল মা বলে ডাকে আর সোনা নিজের বাবাকে ডাক্তারবাবু বলে ডাকে। এই ধারাবাহিকে দেখানো হয় দীর্ঘ সময় পরে সূর্য দীপার মতো দেখা হল ভুল বোঝাবুঝি তাদের কমার বদলে ক্রমশ বাড়তে থাকে দীপা ভেবে নেয় মিশকা আর সূর্যর সন্তান হলো সোনা আর সূর্য ধরেই নেয় কবীরের সাথে বিয়ে হয়ে গেছে দীপার।

তবে বিভিন্ন ঘটনার ঘাত প্রতিঘাতে বারবার তারা একে অপরের মুখোমুখি হয়। সম্প্রতি অনুরাগের ছোঁয়ার একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, শিবরাত্রি পালন করছি দীপা সেইখানে সূর্য‌ও উপস্থিত হয়েছে ঘটনাচক্রে, অন্য দিকে প্রচন্ড ভিড়ের মধ্যে একজন দীপাকে ধাক্কা দেয় শিবের মাথায় জল ঢালতে গিয়ে দীপা ভুল করে দুধ ঢেলে ফেলেছে সূর্যের মাথায়।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শিবরাত্রি তে শিবের মাথায় দুধ ঢালতে গিয়ে দিপা সূর্যের মাথায় ঢাললো”

একজন আবার রেগে গিয়ে বলছেন,‘ সবকিছুর একটা মাত্রাজ্ঞান থাকা উচিত, পতি দেবতা কিন্তু তার মানে পতিই দেবতা নয়! শিবরাত্রিতে শিবের মাথায় জল ,দুধ ঢালায় নিয়ম বরের মাথায় নয়! এইভাবে ঠাকুর দেবতা, ব্রত উপবাস সবকিছু নিয়ে ছেলেখেলা করা উচিত নয়! কিন্তু সেই সবটাই হয় বাংলা সিরিয়ালে”

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh