টলিউড

‘দয়া করে আমাকে নিয়ে চটকদার শিরোনাম করবেন না, আমার ১৭ বছরের একটা মেয়ে আছে’, টক ঝাল মিষ্টি শিরোনামে আপত্তি জানালেন শ্রীলেখা! তোপ দাগলেন মিডিয়ার বিরুদ্ধে

সোশ্যাল মিডিয়াতে(Social Media) সব সময় বেশ সক্রিয় থাকেন শ্রীলেখা মিত্র(Sreelekha Mitra)। কখনো শাসক দলকে খোঁচা দিয়ে কোন মন্তব্য করেন আবার কখনো নিজের হাস্যরস এবং দুষ্টুমি শেয়ার করেন অনুরাগীদের উদ্দেশ্যে। মাঝেমধ্যে হালকা চালে ইয়ার্কিতে মেতে ওঠেন তিনি। এই কারণে সংবাদ শিরোনামে মাঝেমধ্যে চলে আসেন তিনি।

আগেও তাকে নিয়ে বহু সংবাদ পাওয়া গেছে। কিন্তু এবার সংবাদের শিরোনাম নিয়ে বিজয় আপত্তি তুলেছেন অভিনেত্রী। সরাসরি মিডিয়াকে তোপ দিয়েছেন তিনি। অনুরোধ পর্যন্ত করেছেন আপত্তি জনক বন্ধ নিয়ে। শ্রীলেখা সাফ লিখেছেন তাকে ঘিরে যদি কেউ আপত্তিকর কুরুচিকর শিরোনাম লেখেন তা যেন অবিলম্বে বন্ধ হয়।

সোমবার ২১তম আন্তর্জাতিক ঢাকা চলচ্চিত্র উৎসবের(Dhaka Film Festival) নিজের স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘ছাদ’ (Chad) প্রদর্শনে হাজির ছিলেন তিনি। সেখানে অনুষ্ঠান শেষে বাংলাদেশী মিডিয়াদের মুখোমুখি হতে হয়েছিল তাকে। সেখানেই কিছু বাংলাদেশি পোর্টালকে উদ্দেশ্য করে তিনি বলেন,’ এই দেশের কিছু ভুয়ো পোর্টাল আমাকে নিয়ে চটকদার নানা শিরোনাম করে। দয়া করে আপনারা এই ধরনের খবর করবেন না। আমার ১৭ বছরের একটা মেয়ে আছে। আপনারা আমাকে নিয়ে আর আপত্তিকর শিরোনাম খবর করবেন না আশা করি। বাংলাদেশ আমার বাবার দেশ। আমি চাই না কেউ এই দেশকে নিয়ে খারাপ কথা বলুক’।

প্রসঙ্গত ‘ছাদ’ ছবিতে অভিনয় করার পাশাপাশি তার প্রযোজনার দায়িত্ব সামলেছেন তিনি। উত্তর কলকাতার একটি ছাদ নিয়ে এই ছবির গল্প। সিনেমাতে শ্রীলেখা হাউস ওয়াইফের চরিত্রে অভিনয় করেছেন। ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের অফিশিয়াল সিলেকশনে জায়গা করে নিয়েছে এই ছবি।

তবে ঢাকা চলচ্চিত্র উৎসবে বাছাই হলেও নিজের জায়গা কলকাতার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জায়গা পায়নি এই ছবি। কারণে শাসকদলের একটা অংশ নিয়ে সোশ্যাল মিডিয়াতে কটাক্ষ করেছে। রীতি মত ট্রল করা হয়েছে এটা বলে,’ এ বাবা শ্রীলেখার ছবি উৎসবে আমন্ত্রণ পেলনা! তবে ঢাকা আমাকে সেই সুযোগ করে দিয়েছে। এই অনুভূতি বলে বোঝানোর নয়’।

উৎসবে অভিনেত্রীকে দেখা গিয়েছে আপামর বাঙালিয়ানা সাজে। শাড়ি গয়না পড়ে একেবারে সনাতনী সাজে মঞ্চ মাতিয়েছেন অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh