টলিউড

‘পকেটমার শ্রীলেখা মিত্রকে জেলে ভরেছিলেন অভিষেক চ্যাটার্জি’! অভিনেত্রীর স্মৃতি ধরে ফিরলেন প্রয়াত অভিনেতা

সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে জনপ্রিয় টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের। তার মৃত্যুর পরে রীতিমতো ভেঙে পড়তে দেখা গিয়েছিল তার টলিউডের সহকর্মীদের। সেই তালিকায় ছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রও। এবার অভিনেতার মৃত্যুর পর যখন একটু একটু করে তার পরিবার এবং অনুগামীরা সামলে ওঠার চেষ্টা করছেন প্রিয় মানুষকে হারানোর শোক, তখন অভিনেত্রীর হাত ধরে আরো একবার ফিরল প্রয়াত অভিনেতার স্মৃতি। প্রসঙ্গত ‘আপন হলো পর’ নামের একটি সিনেমায় অভিষেক চট্টোপাধ্যায় এর সঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল শ্রীলেখা মিত্রকে।

পাশাপাশি ইন্দ্রানী হালদার থেকে শুরু করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মত জনপ্রিয় টলিউড ব্যক্তিত্বদের দেখা গিয়েছিল সেই সিনেমায়। কিছুদিন আগে টিভিতে যখন সিনেমাটি দেখানো হচ্ছিল সে সময় একটি ভিডিও করেছিলেন অভিনেত্রী। এ দিন সেটি পোস্ট করে তিনি জানিয়েছেন তার স্মৃতিতে ফিরে এলো মিঠুদা অর্থাৎ প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত অভিষেক চট্টোপাধ্যায় এর মৃত্যুর পর ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে শুরু করে নাম না করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে একহাত নিতে দেখা দিয়েছিল শ্রীলেখা মিত্রকে। সে সময় স্বজনপোষণের বিরুদ্ধে মুখ খুলে অভিনেত্রী পরোক্ষে প্রয়াত অভিনেতার ক্যারিয়ার শেষ হয়ে যাওয়ার জন্য দায়ী করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। আজ তার স্মৃতির হাত ধরে আরো একবার অভিষেক চট্টোপাধ্যায়কে মনে করলেন অনুগামীরা।

Back to top button