টলিউড

‘নোলক হয়ে উঠলেই আর কৌশিক সেনের সঙ্গে প্রেম করতে অসুবিধা হয়না’! ‘গোধূলি আলাপে’র অসমবয়সী প্রেম নিয়ে মুখ খুললেন সোমু সরকার

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপে’র সম্প্রচার। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা কৌশিক সেন এবং নবাগতা অভিনেত্রী সোমু সরকারকে। এবার কৌশিক সেনের মত একজন অভিজ্ঞ অভিনেতার বিপরীতে কাজের অভিজ্ঞতা নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে। প্রসঙ্গত প্রথমদিকেই ধারাবাহিকের অসম প্রেমের গল্প বেশ অসন্তোষ সৃষ্টি করেছিল দর্শকদের মধ্যে।

তবে অভিনেতা কৌশিক সেন জানিয়েছিলেন একটু সময় দেওয়া উচিত দর্শকদের ধারাবাহিকটিকে। তাহলেই তারা ‘গোধূলি আলাপে’র প্রেমে পড়ে যাবেন বলে দাবি করেছিলেন অভিনেতা। এই সপ্তাহে তার দাবিকে সত্যি করে টিআরপি তালিকায় ভালো ফলাফল করতে দেখা গেছে ধারাবাহিকটিকে। এদিন অভিনেত্রী সোমু সরকার জানিয়েছেন কৌশিক সেনের বিপরীতে কাজ করতে গিয়ে অনেক কিছু শিখতে পারছেন তিনি।

পাশাপাশি চরিত্রের মধ্যে ঢুকে গেলে আর অসমবয়সী প্রেম নিয়ে কোনো সমস্যা হয় না তার। অভিনেত্রী জানিয়েছেন বকাঝকা নয় বরং হাতে ধরে তাকে এখন অভিনয় শেখাচ্ছেন কৌশিক সেন। তবে সহ-অভিনেত্রী হিসেবে প্রেম নয় বরং শ্রদ্ধার সঙ্গেই তিনি কৌশিক সেনকে দেখেন বলে জানিয়েছেন অভিনেত্রী। বলাইবাহুল্য এই মুহূর্তে তাদের জুটি মন জয় করে চলেছে দর্শকদের।

Back to top button