বাংলা সিরিয়াল

‘দেবীনার গর্ভে আমার সন্তান’! সকলের সামনে সমরেশকে সত্যি স্বীকার করতে বাধ্য করলো সই! ভাইরাল ‘আয় তবে সহচরী’র প্রোমো

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘আয় তবে সহচরী’। এই ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পরে ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। প্রথমদিকে এক গৃহবধূর কলেজ শিক্ষার গল্প নিয়ে ধারাবাহিকের গল্প শুরু হলেও বর্তমানে পারিবারিক নানান ষড়যন্ত্র উঠে আসতে দেখা যাচ্ছে এই ধারাবাহিকে। দর্শকদের দাবি মতো উঠে আসছে নতুন গল্প, এমনটাই জানিয়েছিলেন ধারাবাহিকের নির্মাতারা। এবার দেখা গেল সকলের সামনে স্বামী সমরেশকে লুকোনো সত্যি বার করতে বাধ্য করলো সহচরী।

প্রসঙ্গত, এই ধারাবাহিকের অন্যতম নেতিবাচক চরিত্র দেবীনা, যার সঙ্গে পরকীয়ায় লিপ্ত ছিল সমরেশ। তাই এবার সমরেশকে হাত মুচড়ে ধরে তাকে দিয়ে সহচরী স্বীকার করালো যে দেবীনার গর্ভে তারই সন্তান। পাশাপাশি সে এও জানিয়েছে যে মহিলাদের দুর্বল ভাবার কোনো কারণ নেই। মহিলারা শত কষ্ট সত্ত্বেও বাড়ির সকলের জন্য নানান কঠিন কাজ করে থাকেন প্রতিনিয়ত, এমনটাই জানিয়েছে সকলের প্রিয় সই।

এদিনের পর্ব ডিজে অনুগামীদের একটি বড় অংশ জানিয়েছেন যে মূল গল্প থেকে সরে গেলেও, এই মুহূর্তে ধারাবাহিকের গল্প খুবই আকর্ষণীয় হয়ে উঠতে সক্ষম হয়েছে। ফলস্বরূপ, টিআরপি তালিকাতে আগের থেকে ভালো ফলাফল করছে ‘আয় তবে সহচরী’।

Back to top button