টলিউড

‘দাদাগিরি’র মঞ্চে উদ্দাম নাচ অভিনেত্রী সন্দীপ্তা সেনের! দেখে হাঁ সৌরভ, ‘অসম্ভব গুণী নায়িকা’, প্রশংসায় মাতলেন নেটিজেনরা

এই মুহূর্তে টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী হলেন সন্দীপ্তা সেন। জি বাংলার ‘রানী রাসমণি’ ধারাবাহিকে মা সারদার চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন তিনি। যদিও কিছুদিন আগেই সাহসী পোশাক পরার জন্য সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে। তবে এবার ‘দাদাগিরি’র মঞ্চে তার নাচের পারফরম্যান্স দেখে প্রশংসায় মেতে উঠলেন অনুগামীরা। প্রসঙ্গত কিছুদিন আগে ‘দাদাগিরি’র শুটিং সেট থেকে নিজেদের ফটো শেয়ার করে সঞ্চালক সৌরভ গাঙ্গুলী জানিয়েছিলেন খুব শীঘ্রই শেষ হতে চলেছে এ বছরের মতো ‘দাদাগিরি’।

তবে তার আগে বিভিন্ন সেলিব্রিটিদের এবার প্রতিযোগী হিসেবে উপস্থিতি হতে দেখা যাচ্ছে ‘দাদাগিরি’র মঞ্চে। সেরকমই উপস্থিত হয়েছিলেন টলিউড অভিনেত্রী সন্দীপ্তা সেন। সেখানেই দাদার সঙ্গে বিভিন্ন কথোপকথনে মেতে ওঠার পাশাপাশি জনপ্রিয় বলিউডি গানে তাল মেলাতে দেখা যায় অভিনেত্রীকে। স্টেজের ওপর তার নাচ দেখে শুধুমাত্র কলকাতার মহারাজ সৌরভ গাঙ্গুলীই নন, পাশাপাশি মুগ্ধ হয়ে যেতে দেখা গিয়েছে উপস্থিত সকল দর্শককেও।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের একটি বড় অংশ স্বীকার করে নিয়েছেন যে সন্দীপ্তা একজন অসম্ভব গুণী অভিনেত্রী। যিনি অভিনয়ের পাশাপাশি নাচেও সমান দক্ষতা প্রদর্শন করতে সক্ষম হয়েছেন। ফলস্বরূপ এদিন মুহূর্তে অভিনেত্রীর নাচের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Back to top button