টলিউড

‘আমি যখন স্বজনপোষণ নিয়ে কথা বলেছিলাম, কণীনিকা আমার পাশে দাঁড়ায়নি’! নেপোটিজম নিয়ে এবার প্রকাশ্যে বিরোধ শ্রীলেখা-কণীনিকার

সম্প্রতি এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন স্বজনপোষণের জন্য অনেক কাজ হারাতে হয়েছে তাকে। পাশাপাশি অন্যায় ভাবে অনেক কাজ থেকে সরিয়ে দেওয়া হয়েছে তাকে এমন অভিযোগ তুলতে দেখা গিয়েছিল তাকে। তবে গোটা বিষয়টি নিয়ে মন্তব্য করে আর জলঘোলা করতে চাননি অভিনেত্রী।

বরং জানিয়েছিলেন প্রভাবশালী মানুষের বিরুদ্ধে মুখ খুলতে চাননা তিনি কারণ তিনি আশঙ্কিত গোটা বিষয়টি নিয়ে বিস্তারিত ভাবে কথা বললে টলিউডে আবারো কাজ হারাতে হতে পারে তাকে। তবে এবার অভিনেত্রী স্বজনপোষণের ব্যাপারে কথা বলতেই পাল্টা মুখ খুলেছেন আরেক টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। প্রসঙ্গত এর আগে একাধিকবার টলিউডের স্বজনপোষণ নিয়ে সরব হতে দেখা গিয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকেম কিন্তু সেই সময়ে তাঁর অভিযোগ তিনি কাউকে পাননি বরং কনীনিকা বন্দ্যোপাধ্যায় সে সময় উল্টো কথা বলেছিলেন বলে দাবি করেছেন শ্রীলেখা।

তবে গোটা বিষয়টি নিয়ে এদিন পাল্টা মুখ খুলেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছেন তিনি মনে করেন সমস্ত ইন্ডাস্ট্রিতেই স্বজনপোষণ রয়েছে। তবে শ্রীলেখা মিত্র একজন সিনিয়র অভিনেত্রী এবং স্বজনপোষণের জন্য তিনি ক্ষতিগ্রস্ত হবেন না বলেই মনে করেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই তুমুল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একটি বড় অংশ দ্বিধাবিভক্ত হয়ে গিয়েছেন দুই দলে।

Back to top button