বাংলা সিরিয়াল

ভিলেনগিরিতে সম্পূর্ণ বিরক্তিকর হয়ে যাচ্ছে ‘গাঁটছড়া’! নতুন প্রোমো ভিডিও তে খড়িকে ‘ত্যাজ্য স্ত্রী’ ঘোষণা করতে দেখেই ঋদ্ধির উপর ক্ষোভে ফেটে পড়লেন দর্শকেরা

বর্তমানে ধারাবাহিক মানুষের দৈনন্দিন জীবনের সঙ্গে ওতপ্রোতা ভাবে জড়িয়ে গেছে। বিশেষ করে লকডাউনের সময় থেকে মানুষের ধারাবাহিকের প্রতি ঝোঁক বেড়েছে। সম্প্রতি শুরু হাওয়া নতুন ধারাবাহিক গুলির মধ্যে একটি হলো গাঁটছড়া। ধারাবাহিক শুরুর কয়েকদিনের মধ্যেই বাজিমাত করেছে। TRP তালিকাতে চোখ রাখলেই তা স্পষ্ট। প্রথমবার অনস্ক্রীন জুটি বেঁধেছেন শোলাঙ্কি ও গৌরব।

ধারাবাহিকে শোলাঙ্কির চরিত্রের নাম খড়ি এবং গৌরবে চরিত্রের নাম ঋদ্ধিমান। তবে প্রথমদিন থেকেই এই ধারাবাহিকে দুজনের সম্পর্ক তিক্ততা দিয়ে শুরু হয়েছে। কিন্তু ধারাবাহিকের গল্প যত এগিয়েছে তত দর্শকের মনে আশা জেগেছে যে এই জুটির মধ্যে কেমিস্ট্রি তৈরি হচ্ছে। কিন্তু দশকের সেই আশায় জল ঢেলে দিলো ঋদ্ধি। সম্প্রতি গাঁটছড়ার একটি ফ্যান পেজ থেকে ভাইরাল হয়েছে একটি ভিডিও ক্লিপ।

এই ভিডিওটিতে দেখা গিয়েছে ঋদ্ধিমান নিজের মুখে স্বীকার করছে তার দিরাগমন আসার আসল উদ্দেশ্য। এর আগে চ্যানেল এর পক্ষ থেকে যে প্রমো ভিডিওটি আপলোড করা হয়েছিল সেখানে দেখানো হয়েছিল যে দ্যুতি কে ধরতে আসার জন্য খড়ির সঙ্গে দিরাগমনে এসেছে ঋদ্ধি। কিন্তু তার পাশাপাশি করে খড়ি কেও শায়েস্তা করতে ঋদ্ধিমান দিরাগমনের আসতে রাজি হয়েছে সেটা স্পষ্ট হলো।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ঋদ্ধিমান খড়ির উদ্দেশ্যে বলছি “বড়লোক বাড়ির বউ হবার খুব শখ হয়েছিল তাই না আজ থেকে আমি আপনাকে ত্যাজ্য স্ত্রী করলাম আমার ত্যাজ্য স্ত্রী হিসেবে আপনি সারা জীবন এই বাড়িতে পড়ে থাকবেন।” ঋদ্ধি মুখে এই কথা শুনে দ্যুতি মনে মনে বেশ খুশি হয়েছে তা তার এক্সপ্রেশন দেখেই বোঝা যাচ্ছিল।

তবে এই ভিডিও দেখে দর্শক মোটেই খুশি হননি। অনেকেই জানিয়েছেন বোরিং হয়ে যাবে ধারাবাহিকটি সবসময় ঋদ্ধিকে এরকম ভিলেনের চরিত্রে দেখতে তাদের মোটেই ভালো লাগছে না। এবারে দেখার অপেক্ষা আগামী দিনে ধারাবাহিকে আর কি কি হতে চলেছে। খড়ি কি ঋদ্ধিমান এর মনে জায়গা করে নিতে পারবে? ঋদ্ধিমান কি বুঝতে পারবে খড়ি আসলে কেমন?

Back to top button