বাংলা সিরিয়াল

দাদাগিরির মঞ্চে ‘বহু মনরথ’ গানের সাথে দুর্দান্ত নাচলেন পর্দার পদ্মমণি দিয়া চক্রবর্তী, অভিনেত্রীর নাচে মুগ্ধ হলেন দাদা সৌরভ গাঙ্গুলী

দাদাগিরি জি বাংলার তথা গোটা বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো। শুরুর সময় থেকে যার সঞ্চালনার দায়িত্বে রয়েছেন সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলী। যাকে ছাড়া দাদাগিরির মঞ্চে অসম্পূর্ণ। ৮’টা সিজন পার করে ৯ নম্বর সিজনে পা দিয়েছে দাদাগিরি। এবারের দাদাগিরির থিম, ‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯, হাত বাড়ালেই বন্ধু হয়’। দাদাগিরির প্রতিটি এপিসোডে থাকে নতুন নতুন চমক। সমাগম হয় একাধিক বিনোদন জগতের তারকাদের। এছাড়াও অনেকে নিজেদের দাদাগিরির গল্প শোনাতে আসে নেই দাদাগিরির মঞ্চে।

সম্প্রতি রবিবারের এপিসোড ছিল ৬ জন বিশেষ বিনোদন জগতের তারকাদের নিয়ে। উপস্থিত ছিলেন সুদীপ্তা চক্রবর্তী, সৌরভ সাহা, দিয়া চক্রবর্তী, দোলন রায়, সুমন দে ও মিঠু চক্রবর্তী। খেলায়, হাসি-মজায়, আড্ডায় এদিনের এপিসোড ছিল জমজমাট। এপিসোড শেষে সুদীপ্তা চক্রবর্তী ট্রফি জিতে বাড়ি ফিরেছেন।

দিয়া চক্রবর্তী টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ। ইতিমধ্যেই বেশ অনেকগুলো বছর অভিনয় জগতে কাটিয়ে দিয়েছেন তিনি। সম্প্রতি দাদাগিরির মঞ্চে উপস্থিত ছিলেন দিয়া। এদিন খেলার মাঝে সুজয় নাগ পরিচালিত ‘মেমোরিজ ইন মার্চ’ ছবির অন্যতম জনপ্রিয় গান ‘বহু মনরথ’র সাথে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে ছোটপর্দার অভিনেত্রী দিয়া চক্রবর্তীকে। নিঃসন্দেহে দুর্দান্ত নেচেছেন তিনি। যারা অভিনেত্রীকে ফলো করেন তারা জানবেন একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পীও। তার প্রমাণ আবারো দাদাগিরির মঞ্চে মিলল এদিন।

শেষপর্যন্ত ভালোভাবে খেললেও জিততে পারেননি দিয়া। তবে সুদীপ্তা চক্রবর্তীর সাথে একসাথে ট্রফি নিয়েছেন তিনি। সম্প্রতি দিয়ার নাচের ভিডিওটি এই মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়। জি বাংলার অফিশিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে তা। অভিনেত্রীর নাচের প্রশংসা করেছেন অনেকেই, তা কমেন্টবক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে।

Back to top button