টলিউড

‘১০৭ কিলো ফুটেজ দিলাম, বাকি ১ কিলো পরে দেবো’! অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে ভয়ঙ্কর আক্রমণ করে বসলেন দেবাংশু ভট্টাচার্য

বামপন্থী অভিনেত্রী শ্রীলেখা মিত্রের সঙ্গে মাঝেমধ্যেই রাজ্যের শাসকদলের বিভিন্ন পরিচিত মুখেদের দ্বন্দ্ব বাধে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তেমনি বিবাদে জড়িয়ে পড়তে দেখা গিয়েছিল দেবাংশ ভট্টাচার্যকে। তিনি একটি পোষ্টের মাধ্যমে জানিয়েছিলেন শ্রীলেখা মিত্রের নাম ভুলে গিয়েছিলেন, তাই গুগল সার্চ করতে হয়েছিল তাকে। তবে সম্প্রতি শ্রীলেখা মিত্র অভিনীত ‘অভিযাত্রিক’ সিনেমাটি দুটি জাতীয় পুরস্কার লাভ করেছে. বলিউড এবং দক্ষিণের সিনেমাকে হারিয়ে দিয়ে দুটি পুরস্কার লাভ করার পরই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেবাংশু ভট্টাচার্যকে একহাত নিয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

পাশাপাশি তাকে খোকা বলেও সম্বোধন করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে এবার তার পাল্টা উত্তর দিতে দেখা গেল দেবাংশু ভট্টাচার্যকে। একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে এদিন তিনি জানিয়েছেন জাতীয় পুরস্কার লাভ করার জন্য শুভেচ্ছা, তবে অভিনয়ের জন্য যে অভিনেত্রী কোনো পুরস্কার পাননি, সে কথা মনে করে দিয়েছেন তিনি।

তবে এবারও সাথে সাথেই পাল্টা উত্তর দিতে দেখা গিয়েছে শ্রীলেখা মিত্রকে। তিনি দেবাংশু ভট্টাচার্যকে এবার সোনা বলে সম্বোধন করে তাকে ভালোবাসা নিতে বলেছেন। বলাই বাহুল্য এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া উত্তপ্ত হয়ে রয়েছে দেবাংশু এবং শ্রীলেখার উত্তর প্রত্যুত্তরে। গোটা বিষয়টি এবার কোথায় গিয়ে দাঁড়ায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন নেটিজেনরা।

Back to top button