বাংলা সিরিয়াল

বোধিসত্ত্বের বোধ বুদ্ধির সৃজিতার আসল পরিচয় জানলে চমকে উঠবেন? এতোটুকু বয়সে ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও অভিনয় করে ফেলেছে সে!

কয়েকদিন আগে জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘বোধিসত্ত্বের বোধ বুদ্ধি’। পারিবারিক ঝগড়া বিবাদ, কুট কাচালি পরকীয়া বাদ দিয়ে এই ধারাবাহিক রয়েছে হাসি মজা ও শিশু মনস্তত্ত্ব। এই ধারাবাহিক এই কয়দিন আগেই একটি নতুন চরিত্র এসেছে। বোধির নতুন স্কুলের সহপাঠী সে। ট্রিপিল প্রোমোশন পেয়ে বোধি ক্লাস ফোর থেকে সেভেনে উঠেছে, সেখানে প্রথমদিন ক্লাসে গিয়েই তার টক্কর লাগে ক্লাস সেভেনের রোল ওয়ান সৃজিতার সাথে। এই সৃজিতাকে একবার পরই দর্শকরা বুঝতে পারছেন মুখটা ভীষণ চেনা চেনা কিন্তু এর আগে কী কাজ করেছেন মনে করতে পারছেন না। তাদের জন্যই এই প্রতিবেদন।

সৃজিতা চরিত্রে অভিনয় করছেন শিশু শিল্পী অয়ন্যা চ্যাটার্জী। এর আগে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রানী রাসমণিতে অভিনয় করেছেন তিনি, তার অভিনয় দক্ষতায় মুগ্ধ হয়ে গিয়েছে দর্শক। ছোট্ট সারদা চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। গদাধরের সাথে তারই বিয়ে হয়। সারদা মায়ের শিশু চরিত্রকে এত সুন্দর করে ফুটিয়ে তুলেছিলেন শিশু শিল্পী যে দর্শকরা মুগ্ধ হয়ে গিয়েছিল। চলতি বছরের শুরুতে করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিক শেষ হলেও ওই ধারাবাহিকে অয়ন্যার চরিত্র অবশ্য অনেক আগেই শেষ হয়ে গিয়েছিল। সারদা মা বড় হওয়ার সাথে সাথে অয়ন্যার চরিত্রের প্রয়োজন ফুরিয়ে গিয়েছিলো।

এরপর বড় পর্দায় কাজ করেন অয়ন্যা। বাংলা মিনি ছবিতে কাজ করেন এই শিশু শিল্পী। পরিচালক মৈনাক ভৌমিকের মিনি ছবিতে মিনি চরিত্রে অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন শিশু শিল্পী। ছবিতে মিমি চক্রবর্তী সাথে অভিনয় করেছিলেন অয়ন্যা। চরিত্রটি ছিল মিনির মাসির চরিত্র। এই ছবিতে মিনির জীবনের এবং মনের নানান রকম টানাপোড়েন ও সম্পর্কের টানাপোড়েন ফুটে উঠেছিল। সম্প্রতি ক্লাস ফোরে পড়ে অয়ন্যা আর এইবার সে অভিনয় করছে ক্লাস সেভেনের সৃজিতার চরিত্রে। এই ধারাবাহিকে তার চরিত্রটা যে অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠবে তা ধারাবাহিকের সাম্প্রতিক কালের প্রোমো দেখলেই অনুমান করা যায়।

Back to top button