টলিউড

বুড়ো বয়সে উরু গুলো ঢাকুন আর হট হতে হবে না’ শ্রাবন্তীর মালদ্বীপ বেড়ানোর ছবি নিয়ে ট্রোলিং শুরু হলো সোশ্যাল মিডিয়ায়!

বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী সব বিষয় নিয়েই কম বেশি ট্রোলিং এর শিকার হন। তার ব্যক্তিগত জীবনে বিবাহিত সম্পর্ক, দাম্পত্য জীবন, ডিভোর্স ইত্যাদি নিয়ে যেমন অনেকের ট্রোলিং করেন তেমনি তার নতুন কোন ছবি বেড়ালেও মানুষজন trolling করেন।‌ যদিও এইসব বিষয়কে কোনদিনই গায়ে মাখেন না শ্রাবন্তী তিনি নিজের জীবন নিজের মত করে যাপন করতেই বেশি পছন্দ করেন। এর পাশাপাশি তিনি বিশ্বাস রাখেন, যে মানুষগুলি আজ তাকে ট্রোলিং করছেন তারা একদিন নিজেদের ভুল বুঝতে পারবেন এবং বন্ধ করবেন এইভাবে ট্রোলিং করা। তবে ট্রোলিং থামে না। সম্প্রতি বেড়াতে গিয়ে কিছু ছবি আপলোড করেন শ্রাবন্তী আর তা নিয়ে তাকে আবার ট্রল হতে হয়।

কিছুদিন আগে শ্রাবন্তীর সাথে একটি রিল ভিডিও করার কারণে দিতিপ্রিয়া রায়কে ট্রোলিংয়ের শিকার হতে হয়েছিলো। সম্প্রতি নিজের মালদ্বীপ ট্রিপ এর বেশ কয়েকটি ছবি শেয়ার করতেই ট্রোলড হতে হলো শ্রাবন্তীকে। যে ছবিগুলি শেয়ার করেছেন শ্রাবন্তী সেই ছবিগুলিতে দেখা যাচ্ছে তিনি একটি হালকা নীল রঙের ডেনিম হট প্যান্ট পরেছেন আর কার্টুন আঁকা সাদা রঙের ওভার সাইজ টি শার্ট পরেছেন। তার সাথে ম্যাচিং করে চোখে দিয়েছেন সানগ্লাস আর কানে পড়েছেন জাঙ্ক ইয়ারিং। এর সাথে মানানসই মেকাপ করেছেন।

ছবিগুলো তো দেখা যাচ্ছে কখনো শ্রাবন্তী সি বিচে কাঠের গুড়ির ওপর বসে আছেন তো কখনো বা সমুদ্রকে দাঁড়িয়ে উপভোগ করছেন এই ছবিগুলি শেয়ার করার পর শ্রাবন্তীর চেহারা নিয়ে তাকে ট্রোল করা হয়। একজন লিখেছেন, ‘বুড়ো বয়সে কি উরুগুলো ঢাকা যায় না?’ যদিও বরাবরের মতো এই সমস্ত ট্রেলিংকে উপেক্ষা করেছেন শ্রাবন্তী।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button