বাংলা সিরিয়াল

‘মনের দিক থেকে আজও আমি শিশু হয়েই থাকতে চাই’! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চ নিজের সারল্যে মাতিয়ে দিলেন অভিনেত্রী তুলিকা বসু

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। বিগত কুড়ি বছরেরও বেশি সময় ধরে টলিউডে একটানা কাজ করে যেতে দেখা যাচ্ছে তাকে। পাশাপাশি এই মুহূর্তে ছোট পর্দায় জনপ্রিয় মুখ হয়ে উঠতেও সক্ষম হয়েছেন তিনি। এবার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে হাজির হয়ে সকলকে নিজের সারল্য দিয়ে মাতিয়ে দিতে দেখা গেল টলিউড অভিনেত্রী তুলিকা বসুকে।

এদিন তিনি জানিয়েছেন রোজ ঘুম থেকে ওঠার পরে তিনি কেবল দেখেন যে ঠিক কোন সময় তাকে শুটিংয়ে যেতে হবে এবং তার উপরে নির্ভর করেই তার দিনের বাকি সময়টা তৈরি হয় বলে দাবি করেছেন অভিনেত্রী। পাশাপাশি অভিনয়ই যে তার জীবনের সবকিছু সে কথা স্পষ্ট করে দিতে দেখা দিয়েছে তাকে। এদিন তার প্রশংসায় মেতে উঠতে দেখা গিয়েছে এই জনপ্রিয় রিয়েলিটি শো এর সঞ্চালিকা স্বয়ং রচনা ব্যানার্জিকে।

তিনি জানিয়েছেন তুলিকা বসু এমন একজন অভিনেত্রী যিনি মনের দিক থেকে চির সবুজ হয়ে রয়েছেন। পাশাপাশি উপস্থিত অন্যরাও জানিয়েছেন অভিনেত্রী শুটিং এর সময় শুধু একার নয়, বরং সবার ভালো-মন্দর দিক খেয়াল রাখেন। বলাই বাহুল্য এদিন তার উপস্থিতি দারুন উপভোগ করেছেন অনুগামীরা।

Back to top button