টলিউড

চোখে চোখ রেখে রবির সাথে প্রেমের সাগরে ডুব! ‘কনে’ সাজে সুপারস্টার শ্রাবন্তী বাহুডোরে ধরা দিতেই রে রে করে উঠলো নেটপাড়া! ‘চার নম্বর বিয়েও হয়ে গেল… এবার তো থামো’!

চোখ যেন একে অপরের থেকে সরাতে পারছেন না শ্রাবন্তী(Srabanti Chatterjee) এবং রবি(Ravi Shaw)। দুজনেই জানি নিজেকে সমর্পণ করেছেন একে অপরের মধ্যে। কনে সাজে শ্রাবন্তী বরাবর নজর কাড়া। আর রবি! তার হ্যান্ডসাম চেহারা নিয়ে নতুন করে বলার কিছু নেই। গোলাপি পাড় দুধে আলতা বেনারসিতে সেজেছেন শ্রাবন্তী। গা ভর্তি সোনার গয়না। কপালে শ্বেত চন্দন আলতা রাঙা। অন্যদিকে লাল পাঞ্জাবীতে বরের সাজে রবি শ।

টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ রবি। তার সঙ্গেই শ্রাবন্তীর এক রোমান্টিক ছবিতে আসতে অনেকে হাঁ হয়ে গিয়েছেন। নিজের ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করেছেন ‘আমার সোনা চাঁদের কণা’র নায়ক। তবে কি এবার রবির সঙ্গে চার নম্বর বিয়ে সেরে ফেললেন শ্রাবন্তী? এমন খোঁচায় জেরবার অভিনেত্রী।

তবে নিন্দুকদের বরাবরের মতো কোনো রকম পাত্তা না দিয়ে নিজের শর্তে বাধছেন শ্রাবন্তী। কিন্তু এখন প্রশ্ন হল আচমকা বর কনের বেশি তারা কি করছেন? আসলে এই ছবি এক ব্রাইডাল ফটোশুটের(Bridal Photoshoot)। সেখানে জুটি বেঁধেছেন শ্রাবন্তী এবং রবি।

সেলিব্রিটি স্টাইলিস্ট রুদ্র সাহা(Rudra Saha) সাজিয়েছেন এদের দুজনকে। দুজনের লুক এবং রসায়ন চোখে পড়ার মতো। এই সব কিছুকে ছাপিয়ে গিয়েছে শ্রাবন্তীর সামাজিক মাধ্যমের পাতায় কটাক্ষ(Trolled)। কেউ লিখেছেন আবার, ,’বিয়ে করল নাকি’। তো কেও লিখেছেন,’ এটা কত নম্বর বিয়ে এবার তো থামো’।

দুদিন আগেই এই ফটো শুটের একটি বিহাইন্ড দ্য সিন ভিডিও প্রকাশ্যে এনেছিলেন রুদ্র সাহা। যেখানে একজন মন্তব্য করেছিলেন,’ ছেলের বিয়ের বয়স হয়ে গিয়েছে এনার, অথচ বিয়ের সবকিছুতেই যাচ্ছে না’। কেউ কেউ তো শ্রাবন্তীকে মানসিক অবসাদগ্রস্থ বলেও দাগিয়ে দিয়েছেন।

আসলে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন সবসময় এক মুখরোচক টপিক সোশ্যাল মিডিয়াতে। তিনবার বিয়ে ভাঙা নিয়ে কম চর্চা হয়নি তার। বর্তমানে তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর বিচারাধীন। এরমধ্যেই নতুন প্রেমের গুঞ্জন এসেছে তার জীবনে। শোনা যাচ্ছে অভিরূপ নাগ চৌধুরী সঙ্গে নাকি এখন তার বেশ মাখো মাখো সম্পর্ক। আবার এমনটাও শোনা যাচ্ছে পরেই নাকি এই ফ্যান বয়ের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক ভেঙে গেছে। তবে সেই ভাঙ্গনের সম্পর্ক তিক্ততা নয় বরং পারস্পারিক বোঝাপড়ার মধ্যে দিয়েই আলাদা হয়েছেন দুজনে।

ব্যক্তিগত জীবন ছাড়াও তার অভিনয় জীবনও এখন চর্চায়। শ্রাবন্তীর হাতে বর্তমানে রয়েছে একগুচ্ছ কাজ। যার মধ্যে কৌশিক গঙ্গোপাধ্যায়ের কাবেরী অন্তর্ধধান। যেখানে তার বিপরীতে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। অন্যদিকে ‘আমার সোনা চাঁদের কণা’ ধারাবাহিকের নায়ক রবি আপাতত ছোট পর্দায় কাজ শুরু করেনি। শোনা যাচ্ছে অভিনেত্রী জেসমিন রায়ের সঙ্গে নাকি এখন প্রেমের সম্পর্ক তার।

 

View this post on Instagram

 

A post shared by Ravi Shaw (@ravishaw13)

Back to top button