টলিউড

‘কিগো তোমার প্যান্ট কোথায়’, প্যান্ট ছাড়া শার্ট পরে সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়! কুকথায় ভরলো তার ছবির কমেন্ট বক্স

সম্প্রতি কাজ থেকে অবসর নিয়ে মলদ্বীপের উদ্দেশ্যে রওনা দিয়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সঙ্গে গেছেন তার পুত্র অভিমন্যু চ্যাটার্জী, তার প্রেমিকা দামিনী এবং শ্রাবন্তীর নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী।

মলদ্বীপ পৌঁছানোর পর থেকেই নানান রকম মুহূর্তের ফটো সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। সেখানেই পানীয়ের গ্লাস হাতে জলের ধারে লম্বা ঝুলের শার্ট পরে দেখা গেছে শ্রাবন্তীকে। পাতলা শার্টের নিচ দিয়ে নীল বিকিনি বেশ স্পষ্ট বোঝা গেলেও নেটিজেনরা খেয়াল করেন নায়িকার পরনে নেই কোনো প্যান্ট। এরপরেই তীব্র কুকথায় ভরে ওঠে শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হওয়া অভিনেত্রীর কাছে নতুন কিছু নয়। তবে এদিন নেটিজেনদের নানান অশ্লীল প্রশ্নের মুখে পড়তে হয় তাকে। তিনি প্যান্ট কেন পরেননি, প্যান্ট পরতে ভুলে গিয়েছেন কিনা, এ ধরনের প্রশ্ন ভরে ওঠে তার ছবির কমেন্ট বক্স। তবে প্রতিবারের মতোই এবারো শ্রাবন্তী কিন্তু সমালোচনাকে এড়িয়ে যাওয়ারই সিদ্ধান্ত নিয়েছেন।

সোশ্যাল মিডিয়ার কটাক্ষকে পাত্তা না দিয়ে তিনি যে ছুটির আমেজে নিজেকে ভাসিয়ে দিতে বেশি গুরুত্ব দিচ্ছেন, তা স্পষ্ট তার সোশ্যাল মিডিয়ার অন্যান্য পোস্ট থেকে। একাধিক পোস্টের মাধ্যমে বেশ বোঝা গেছে অভিনেত্রী মলদ্বীপে এই ছুটি কাটানোটাকে কিন্তু বেশ উপভোগ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button