টলিউড

শ্রীলেখার সঙ্গে ডেটে যাওয়ার পর দত্তক নেওয়া সারমেয়কে খুন করল ‘রেড ভলেন্টিয়ার্স’ শশাঙ্ক! কলঙ্ক তুমি ‘রেড ভলেন্টিয়ার্স’ এর নামে বক্তব্য শ্রীলেখার, পাশাপাশি যুবককে দেখে নেওয়ার দাবি অভিনেত্রীর

আপাতত শহরের বাইরে ছুটি কাটাচ্ছেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তার সোশ্যাল মিডিয়ায় এখন শুধুই জুরিখে তার বেড়াতে যাওয়ার ছবি। তবে এবার ছুটির মধ্যেও রীতিমতো গুরুতর এক বিষয়ে জড়িয়ে পড়লেন অভিনেত্রী।

সোমবার এক ফেসবুক লাইভের মাধ্যমে দময়ন্তী সেন দাবি করেন শ্রীলেখার সঙ্গে ডেটে যাওয়ার লোভে নিজেকে রেড ভলেন্টিয়ার্স বলে পরিচয় দিয়েছিলেন শশাঙ্ক ভাবসর নামের এক যুবক। পাশাপাশি তিনি দত্তক নিয়েছিলেন একটি খুদে সারমেয়কেও। কিন্তু সেই ছোট্ট কুকুর ছানাটিকেই শশাঙ্ক খুন করেছেন বলে নিজের ফেসবুক লাইভের মাধ্যমে দাবি করেন দময়ন্তী।

এরপরেই শ্রীলেখা তাঁর ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে তীব্র আক্রমন করেন ওই যুবককে। রেড ভলেন্টিয়ার্সের নামে কলঙ্ক বলে অভিহিত করে অভিনেত্রী বলেন কুকুরের বাচ্চাটিকে রাখতে না পারলে শুধুমাত্র ডেটে যাওয়ার লোভে তাকে দত্তক নেওয়া মোটেও উচিত হয়নি। পাশাপাশি গোটা ঘটনার শেষ দেখে ছাড়বেন বলে দাবি করেন শ্রীলেখা।

অভিনেত্রীর এই পোস্টে রীতিমত শোরগোল পরে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই পোষ্যর অযত্নের জন্য আইনি ব্যবস্থা নেওয়ার কথাও বলেছেন সেই যুবকের বিরুদ্ধে। তবে রেড ভলেন্টিয়ার্সদের নাম করে সমালোচনা করায় অনেকেই পাল্টা সমলোচনা করেছেন শ্রীলেখার। কারণ রেড ভলেন্টিয়ার্স বলে যে কেউ পরিচয় দিতে পারে বলে দাবি নেটিজেনদের।
তবে গোটা ঘটনায় রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button