বাংলা সিরিয়াল

গুন্ডাদের বন্দুক মিঠাইয়ের মাথায় ঠেকানো! লাইভ টেলিকাস্ট দেখেই তড়িঘড়ি ‘কবীর সিং’ এর স্টাইলে বাইক চালিয়ে উদ্ধার করতে এলেন উচ্ছেবাবু

মিঠাই ধারাবাহিকটি জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। একের পর এক টুইস্ট এবং অভিনব চিত্রনাট্যের দর্শকের মন জয় করে। প্রত্যেক বৃহস্পতিবার এর টিআরপি লিস্ট এই লক্ষ্য করা যায় এই ধারাবাহিকের রেটিং ক্রমশ বাড়ছে। এবারে মিঠাই ধারাবাহিকে দেখা গেল মিঠাই বিপদে পড়তে তার উচ্ছেবাবু কবির সিং এর স্টাইলে বাইক চালিয়ে মিঠাইকে উদ্ধার করতে আসছে।

বেশ কিছুদিন আগেই দেখা গিয়েছিল সিদ্ধার্থের সাথে মিঠাইকে কাপল ডান্স করতে। তোর্সার অপমানের জবাব দিতেই মিঠাইকে স্টিলেটো পরিয়ে এক সুন্দর ডান্স পারফরম্যান্স করান সিদ্ধার্থ। গতকালের এপিসোডেই দেখা গেছে মিঠাই মিষ্টি ডেলিভারি করার জন্য গিয়েছিল নির্দিষ্ট গন্তব্যে। তবে সেখানে পুলিশের হাতে ধরা পড়েছিল কুখ্যাত গ্যাংস্টার মানিক মল্লিক। তবে পুলিশের অফিসার ইনচার্জ ছিল রুদ্র অর্থাৎ সিদ্ধার্থের বন্ধু।

সরল সাদাসিধে মিঠাই রুদ্রকে দেখে ‘পুলিশবাবু পুলিশবাবু’ বলে চেঁচিয়ে তার কাছে ছুটে আসতে থাকেন। এই ব্যাপারটি লক্ষ্য করে দুই গ্যাংস্টার। তারা ফন্দি এঁটে মিঠাই কে ঢাল বানান পালানোর জন্য। মিঠাই এর মাথায় বন্দুক তাক করেন। এই খবর লাইভ টেলিকাস্ট হলে চোখে পড়ে সিদ্ধার্থের। অফিস থেকে এই খবর দেখে কিছু না ভেবেই অফিসের একজনের বাইকের চাবি নিয়ে মিঠাই কে বাঁচানোর জন্য উদগ্রীব হয়ে ওঠেন তিনি। সেই বাইক নিয়ে ঘটনাস্থলে পৌঁছায় সিদ্ধার্থ।

প্রথমে পুলিশ ব্যারিকেড ভেঙে সিদ্ধার্থের ঢুকতে দিচ্ছিলো না তারপরে সিদ্ধার্থের জোরকরে মিঠাই এর কাছে যায় এবং গুন্ডাদের সাথে নিজের প্রাণ বাজি রেখে মারপিট করেন। মিঠাই দিকে বন্দুক তাক করে একজন দুষ্কৃতী গুলি চালাতে গেলে তা দেখতে পান সিদ্ধার্থ। তারপরেই বন্দুকের সামনে এসে বন্দুকের মুখ ঘুরিয়ে দেন। বেশ টানটান উত্তেজনামূলক পর্ব ছিল এটি।

মিঠাই সাফল্য এখন বাংলাতেইনা বাংলা ছাড়িয়ে পৌঁছে গিয়েছে তামিলে। আগস্ট মাস থেকেই সম্প্রচার হচ্ছে জী তামিলে মিঠাই এর অনুকরণে বানানো ধারাবাহিক। এবার প্রকাশ্যে এসেছে মিঠাই এর অনুকরণে বানানো হবে আরো একটি ধারাবাহিক। যেটি সম্প্রচার হবে জি ওড়িশার চ্যানেল জি সার্থকে। ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রমো সামনে এসেছে। সেখানে মিঠাইয়ের চরিত্রের নাম রাখা হয়েছে ঝিলি। ঝিলের চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় শিশুশিল্পী অভিনেত্রী নিকিতা মিশ্র।

Back to top button