টলিউড

‘ছোটবেলা থেকেই আমি খুব রোমান্টিক, ক্লাস সিক্স থেকে প্রেম করছি’! প্রথম প্রেমের স্মৃতিচরণায় মাতলেন সুপারহিট অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনের প্রেমের কথা সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন সবার জানা। নিজেকে যতোই রোমান্টিক বলে দাবি করুন না কেন অভিনেত্রীর জীবনে প্রেমের সফলতা কিন্তু বেশ বিরল। কারণ দুবার ডিভোর্স হয়ে তার তৃতীয় বিয়েও এখন ভাঙ্গনের মুখে। তবে শ্রাবন্তী প্রেমের ওপর থেকে যে আস্থা হারাননি তা একাধিকবার স্পষ্ট হয়ে গিয়েছে তার কথা থেকে।

এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো একটি পুরনো ভিডিও, যেখানে শ্রাবন্তী এবং তার দিদি স্মিতা, শ্রাবন্তীর জীবনের প্রথম প্রেম নিয়ে খোলাখুলিভাবে আলোচনা করেছিলেন দর্শকদের সামনে। বছর ছয়েক আগে সৃজিত মুখোপাধ্যায়ের টক শো ‘সঙ্গে সৃজিত’-এর মঞ্চে শ্রাবন্তীর দিদি জানিয়েছিলেন যে পাড়ার একটি রাহুল নামের ছেলের সঙ্গে ইশারায় কথা হতো শ্রাবন্তীর। তবে তখন তিনি মাত্র ক্লাস সিক্সের ছাত্রী।

এরপর অভিনেত্রী নিজেই জানান যে ছোটবেলা থেকেই তিনি খুব রোম্যান্টিক এবং প্রেম বিষয়টি তার ভীষণ পছন্দ বলে তিনি দাবি করেন।

তবে কেন সেই সম্পর্ক ভাঙলো সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনেত্রী জানিয়েছিলেন যে সেটা কেবলমাত্র একটা ছোটবেলার প্রেম ছিল। আজও সেই ছোটবেলার প্রথম প্রেমের সঙ্গে অভিনেত্রীর দেখা-সাক্ষাৎ, কথাবার্তা হয় বলেই জানিয়েছেন শ্রাবন্তী।

তবে নেটিজেনদের কাছে আর একথা অজানা নয় যে বর্তমানে কিন্তু অভিনেত্রী মজেছেন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে। তাই ছোটবেলার প্রেম এখন অতীত অভিনেত্রীর জীবনে।

Back to top button