বাংলা সিরিয়াল

মিঠাই রানীর মিষ্টি লুক ছেড়ে এবারে বোল্ড ফটোশুটে ধরা দিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, ঘুম কাড়লেন হাজারো নেটিজেনদের

মিঠাই একনামে যে ধারাবাহিক সকলের মুখে হাসি ফোটায়। বর্তমানে যে ধারাবাহিক সকলের শীর্ষে, টিরপি লিস্টে সবার প্রথমে। সেই ধারাবাহিক অন্যতম প্রধান চরিত্র হলো সৌমিতৃষা। অর্থাৎ আপনাদের প্রিয় মিঠাই রানী। টিভির পর্দায় আমরা যাকে একেবারে মিষ্টি একটি ঘরোয়া বধূ রূপে দেখি, এবারে সেই পোশাক ছেড়ে একেবারে বোল্ড লুকে ধরা দিল মিঠাই মানে সৌমিতৃষা।

একটি একান্নবর্তী পরিবারের গল্প মিঠাই। সেখানেই বাড়ির বড় ছেলে সিদ্ধার্থ মোদক এর মিষ্টি বউ চরিত্রে দেখা যাচ্ছে মিঠাই কে। মিঠাই মিষ্টি বানায়, মনোহরা তার তৈরি মিষ্টি দের মধ্যে অন্যতম মনোহরা খাইয়ে ইতিমধ্যেই সকলকে তাক লাগিয়ে দিয়েছে মিঠাই। শাখা, পলা, সিঁদুর শাড়ি তে সুন্দর মিষ্টি একটি বধু বেশে দেখা যায় মিঠাই কে।

তবে এবারে একেবারে অন্য রূপে দেখা গেল মিঠাই কে মানে সৌমিতৃষা কে। সোশ্যাল মিডিয়ায় ভালোই অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের ছবি পোস্ট করেন তিনি গত ১০ ই আগস্ট নিজের একেবারে ভিন্ন রূপের একটি ছবি শেয়ার করলেন তিনি। ছবিটি সম্ভবত কোনো ফটোশুটের তা দেখেই বোঝা যাচ্ছে।

একেবারে ওয়েস্টার্ন লুকে দেখা গেলো অভিনেত্রীকে। সাদা টপ, কালো শর্ট স্কার্ট এবং উপরে জড়িয়েছেন একটি প্রিন্টেড জ্যাকেট। অভিনেত্রী এই ভিন্নরূপ সকলকেই মুগ্ধ করেছে। বিশেষত অভিনেত্রীর ভক্তরা প্রত্যেকেই তার এই লুক বেশ পছন্দ করেছেন। একেবারে মিঠাই রানীর মিষ্টি রূপ ছেড়ে টক-ঝাল রূপে দেখা গেল সৌমিতৃষা কে।

কয়েকদিন আগেই মিঠাই ধারাবাহিক তার দুশো এপিসোড পূরণ করল। কেককেটে সকলেই সেলিব্রেট করেছে সেই সাফল্য। এই ২০০ এপিসোড এর মধ্যেই হাজার হাজার লোকে দর্শকের মন জয় করে নিয়েছে ইতিমধ্যেই। দর্শকের ভালবাসা এবং আশীর্বাদ এ ধারাবাহিক এখন টিআরপি লিস্টে সবার প্রথমে। এবারে আগামী দিনে ধারাবাহিকে কি টুইস্ট আসতে চলেছে তারই অপেক্ষায় রয়েছেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button