বাংলা সিরিয়াল

‘বাংলা লোকগানকে অপমান’! বদলা নিতে ‘সর্বজয়া’র দেবশ্রী রায় ভরা পার্টিতে কেক মাখিয়ে ভূত করলেন এক পাঞ্জাবি লোককে, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি জি বাংলার পর্দায় ‘সর্বজয়া’ ধারাবাহিকটির সম্প্রচার শুরু হয়েছে। যা দিয়ে বহুদিন পর ছোট পর্দায় ফিরে এসেছেন টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়। এবং সম্প্রচার শুরু হওয়ার পর থেকেই একের পর এক হাস্যকৌতুকের ঘটনা দেখতে পাচ্ছেন দর্শকরা ধারাবাহিকটিতে।

এবার সম্প্রতি সম্প্রচারিত হওয়া একটি এপিসোডে বাংলা লোকগানের তালে পা মেলাতে দেখা গেল অভিনেত্রী দেবশ্রী রায়কে। পাশাপাশি ধারাবাহিকটি ব্যবহার করে নির্মাতারা বাংলা লোকগানকে আরো প্রচার করে মানুষের মধ্যে ছড়িয়ে দেওয়ার দায়িত্বও নিয়েছেন।

সে কারণেই সিরিয়ালের গল্প অনুযায়ী দেখা যায় একজন পাঞ্জাবি চরিত্রে অভিনয়কারী অভিনেতা বাংলা লোকগানের থেকে পাঞ্জাবি গানকে বেশি মহিমান্বিত করার চেষ্টা করছেন।

বলাইবাহুল্য বাংলা লোকগানের এই অপমান মেনে নেননি পর্দার সর্বজয়া। বরং যে পার্টিতে তিনি ‘লাল পাহাড়ির দেশে যা’ গানে পা মিলিয়েছিলেন সেই পার্টির কেক নিয়ে গিয়ে পাঞ্জাবি লোকটিকে কেক মাখিয়ে ভূত করে দিতে দেখা যায়।
সোশ্যাল মিডিয়ায় এদিন এই এপিসোডের মজার টুকরোটি মুহূর্তেই ভাইরাল হয়েছে।

যদিও আবারো দেবশ্রী রায়কে কটাক্ষমূলক মন্তব্যের সম্মুখীন হতে হয়েছে চরিত্রের সঙ্গে মানাচ্ছে না এই অভিযোগে, তবে এদিন বড় সংখ্যক দর্শক কিন্তু পছন্দ করেছেন তার পারফরম্যান্স। অনেকেই বলছেন ধীরে ধীরে দর্শকের মনে সর্বজয়া জায়গা করে নিচ্ছে।

Back to top button