টলিউড

‘লোকাল ট্রেনের হকারি অনেক কঠিন কাজ’! ইউটিউবার-হকার প্রসঙ্গে এবার অঞ্জন দত্তকে তীব্র কটাক্ষ করলেন জনপ্রিয় লেখক বিনোদ ঘোষাল

সম্প্রতি ইউটিউব চ্যানেল এবং অনলাইন মিডিয়া পোর্টাল গুলিকে রিভিউ সংক্রান্ত ঘটনা নিয়ে কটাক্ষ করতে গিয়ে ইউটিউবারদের হকারের সঙ্গে তুলনা করে বসেন জনপ্রিয় অভিনেতা এবং টলিউড পরিচালক অঞ্জন দত্ত। তার এই মন্তব্য ভালোভাবে নেননি অনেকেই।

ফলে তার পাশে কেউ কেউ দাঁড়ালেও সোশ্যাল মিডিয়াতে তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে এই বর্ষীয়ান অভিনেতা এবং পরিচালককে। তবে এবার অঞ্জন দত্তের বিরুদ্ধে এই প্রসঙ্গে সরাসরি তোপ দাগলেন জনপ্রিয় গল্পকার এবং লেখক বিনোদ ঘোষাল।

এদিন সোশ্যাল মিডিয়ায় অঞ্জন দত্তের সেই আসল পোষ্টের কমেন্ট বক্সে নিজের অসন্তোষ প্রকাশ করেন জনপ্রিয় লেখক। তবে প্রথমে নিজেকে অঞ্জন দত্তের একজন অনুরাগী হিসেবে পরিচিতি দিয়ে তারপর বিনোদ বাবু জানান যে লোকাল ট্রেনে হকারি অত্যন্ত কঠিন কাজ। পাশাপাশি কখনো কখনো সিনেমা বানানোর থেকেও হকারি কঠিন হয়ে ওঠে বলে দাবি করেন তিনি।

বলাই বাহুল্য অঞ্জন দত্তের এই মন্তব্যের পর তার বিরুদ্ধে মুখ খুলেছেন একাধিক বিনোদন জগতের সঙ্গে যুক্ত থাকা মানুষ। যদিও গোটা ঘটনা নিয়ে আর কিছু এখনো বলেননি পরিচালক নিজে। তবে এদিন বিনোদ বাবু জানিয়েছেন হকারদের অনেকেই মেধার দিক থেকে অনেক উচ্চমেধার এবং উচ্চমেধার ভান করে থাকা দীন হৃদয়ের ব্যক্তির থেকে অনেক সৎ।
বলাই বাহুল্য এর পাল্টা প্রতিবাদে অঞ্জন দত্ত এখন কিছু বলেন কিনা সে দিকে তাকিয়ে আছেন নেটিজেনরা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button