টলিউড

‘রাজীবের জন্য দরজা খোলা’! প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের সম্পর্কে খোলাখুলি নিজের মত জানালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ব্যক্তিগত জীবন নিয়ে দীর্ঘদিন ধরে সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হতে হচ্ছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তবে তা নিয়ে অভিনেত্রী এখনো পর্যন্ত প্রকাশ্যে কখনো মুখ খোলেননি। নেটিজেনদের কটাক্ষকে এড়িয়ে যাওয়ার পক্ষপাতী শ্রাবন্তী। সমালোচনাকে সেজন্য বেশি পাত্তা দেন না তিনি।

তবে এবার নিজের ছেলে অভিমুন্য চট্টোপাধ্যায়ের প্রসঙ্গে নিজের প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাস এর সম্পর্কে মুখ খুললেন শ্রাবন্তী। বিবাহ বিচ্ছেদের পর বোধহয় এই প্রথমবার রাজীবের কথা প্রকাশ্যে বলতে দেখা গেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

এদিন শ্রাবন্তী এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন তার ছেলে অভিমুন্য এবার দারুন নাম্বার নিয়ে পাস করেছেন আইসিএসসি পরীক্ষা। মা হিসেবে স্বভাবতই দারুন গর্বিত শ্রাবন্তী।

তবে অভিমন্যুর ভবিষ্যতের প্ল্যান সম্পর্কে শ্রাবন্তী জানিয়েছেন তার প্রথম স্বামী রাজীব অর্থাৎ অভিমুন্য তার বাবার মতোই সিনেমার পরিচালক হয়ে ইন্ডাস্ট্রিতে কাজ করতে চায়। এমনকি ইতিমধ্যেই সে নিজের স্ক্রিপ্ট লিখতে শুরু করেছে বলে জানান অভিনেত্রী। পাশাপাশি ছেলের প্রথম সিনেমায় তিনি অভিনয় করতে চান বলেও ইচ্ছা প্রকাশ করেছেন শ্রাবন্তী।

সেই সূত্রেই শ্রাবন্তী জানান স্বামী হিসেবে রাজীবের সঙ্গে তার মতানৈক্য থাকতেই পারে, কিন্তু চিত্র পরিচালক হিসেবে রাজীব অত্যন্ত ভালো কাজ করছেন বলে তিনি মনে করেন। তাই বিচ্ছেদ হয়ে গেলেও প্রথম স্বামী রাজীবের সঙ্গে কাজ করতে কোন আপত্তি নেই শ্রাবন্তীর।

তবে তৃতীয় স্বামী রোশনের সম্পর্কে এদিন কোনো মন্তব্য করতে চাননি অভিনেত্রী। জানিয়েছেন আপাতত ক্যারিয়ার এবং পরিবারই তার কাছে সব।

Back to top button