টলিউড

অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের একরত্তি ছেলে কৃশিবকে নিয়ে ক্যামেরার সামনেই টানাটানি বিগবস খ্যাত মোনালিসার! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

গত বছরেই মা হয়েছেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। স্বামী কুনাল বর্মার সঙ্গে পূজা বর্তমানে মুম্বাইয়ের বাসিন্দা। তবে ছেলে একটু বড় হতেই অভিনয় জগতে ফিরেছেন অভিনেত্রী। সম্প্রতি পাপ নামের ওয়াবসিরিজে চুটিয়ে কাজ করতে দেখা গেছে পূজাকে।

প্রথমদিকে ছেলে কৃশিবকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখলেও এখন পূজার সোশ্যাল মিডিয়া একাউন্ট জুড়ে শুধুই তার ছেলে। ছেলেকে নিয়ে মাঝেমধ্যেই নানান রকম মজার ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে।

এবার তেমনই একটি ভিডিওয় দেখা গেল পূজার সঙ্গে বিগবস খ্যাত বিখ্যাত অভিনেত্রী মোনালিসাকেও। বাস্তবে যিনি পূজার বেশ ভালো বন্ধুও বটে। দারুন মজার এই ভিডিওতে দেখা গিয়েছে পূজার শাশুড়ি মাকেও। ব্যাকগ্রাউন্ডে ইংলিশ গান চালিয়ে দেখা যায় শাশুড়ির কোল থেকে কৃশিবকে নেওয়ার জন্য পূজা এবং মোনালিসা দুজনেই টানাটানি করছেন।

কিন্তু শেষ পর্যন্ত পূজার শাশুড়িমা অর্থাৎ কৃশিবের ঠাকুমা তাকে নিয়ে দৌড়ে চলে যাওয়ায় পূজা এবং মোনালিসা দু’জনকেই খালি হাতে থাকতে হয়। ক্যাপশনে পূজা জানিয়েছেন কৃশিব হল লাখে এক। তাই তাকে নিয়ে এত কাড়াকাড়ি। বলাই বাহুল্য পূজার অনুগামীদের মধ্যে দারুন মজার এই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে। কৃশিবের কিউটনেসে ইতিমধ্যেই মজেছে সোশ্যাল মিডিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Back to top button