টলিউড

হাতির সাথে তুলনা প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে! ফেসবুকে স্যান্ডি সাহাকে ব্লক করলেন অভিনেতা সুপারস্টার অঙ্কুশ হাজরা

এই মুহূর্তে টলিউডের একজন প্রথম সারির অভিনেতা হলেন অঙ্কুশ হাজরা। অপরদিকে স্যান্ডি সাহা এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় ইউটিউবার। এবার এই দুজনেরই দ্বন্দ্ব প্রকাশ্যে এল নেটিজেনদের সামনে।

জানা গিয়েছে স্যান্ডিকে সোশ্যাল মিডিয়াতে কে ব্লক করেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। এই অভিযোগ তুলেছিলেন স্যান্ডি স্বয়ং। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন টলিউড ইন্ডাস্ট্রিতে তাকে কাজ করতে দেবেন না, এমন হুমকিও দিয়েছেন অঙ্কুশ।

ঘটনার সূত্রপাত হয় যখন অঙ্কুশের প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলা সেন বিচের ধারে শুয়ে থাকা অবস্থায় নিজের একটি ফটো পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেই কমেন্ট বক্সে একটি হাতির ছবি পোস্ট করে হাতির সঙ্গে তাকে তুলনা করেছিলেন স্যান্ডি।

ঐন্দ্রিলার সমুদ্রসৈকতে শুয়ে থাকার ভঙ্গি একেবারে হাতিটির মতন এমনটাই তুলনা করতে চেয়ে ছিলেন এই বিখ্যাত ইউটিউবার। অভিযোগ এর পরেই অঙ্কুশ তাকে ব্লক করেন ফেসবুক থেকে।

তবে স্যান্ডির অভিযোগ অস্বীকার করে অঙ্কুশ এদিন সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তার ফেসবুক প্রোফাইল তিনি নিজে চালান না। বরং তাঁর হয়ে নিযুক্ত করা কয়েকজন তার ফেসবুক প্রোফাইলের দায়িত্বে রয়েছেন। পাশাপাশি তিনি তার ফেসবুক থেকে কাউকে ব্লক করেন না বলেও দাবি করেন অভিনেতা।

ইন্ডাস্ট্রিতে কাজ না করতে দেওয়ার বিষয়টি নিয়েও এদিন মুখ খোলেন অঙ্কুশ। জানান ইন্ডাস্ট্রিতে তার এত প্রভাব নেই যে তিনি স্যান্ডির কাজ কেড়ে নেবেন। বলাই বাহুল্য স্যান্ডি এবং অঙ্কুশের তরজায় এখন সরগরম সোশ্যাল মিডিয়া।

Back to top button