টলিউড

স্যান্ডির ‘হোমফোবিক’ আখ্যার বিরুদ্ধে মুখ খুলে নাম না করে স্যান্ডিকে ‘অসভ্য গুন্ডা’ বললেন অভিমন্যু! পাশে পেলেন মা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে

আবারো বিতর্কের কারণে জনপ্রিয় বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহা সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয়বস্তু হয়ে উঠলেন। এদিন স্যান্ডি অভিযোগ করেছিলেন ত্রা যৌন পরিচয়ের কারণে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর পুত্র অভিমন্যু তাকে অশ্রাব্য গালিগালাজ করেছেন। পাশাপাশি স্যান্ডি আরো দাবি করেছিলেন যে শ্রাবন্তী এলজিবিটি কমিউনিটিকে সাপোর্ট করলেও তার পুত্র মোটেও সম্মান করেননা এলজিবিটি মানুষদের।

আরও পড়ুন: শ্রাবন্তীর ছেলে খুব ‘হোমোফোবিক’! ‘যৌন পরিচয় নিয়ে গালিগালাজ করেছে’, শ্রাবন্তী পুত্র অভিমুন্য কে ঘিরে বিস্ফোরক মন্তব্য জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহার

তবে এই অভিযোগের বিরুদ্ধে এবার মুখ খুললেন অভিমন্যু। এদিন না না করে শ্রাবন্তী পুত্র তীব্র আক্রমণ করেন স্যান্ডিকে। ‘অসভ্য গুন্ডা’ বলে স্যান্ডিকে অভিহিত করে অভিমন্যু লেখেন যে তিনি হোমফোবিক নন। পাশাপাশি নিজেকে এলজিবিটি কমিউনিটির সাপোর্টার বলেও দাবি করেন তিনি।

এরপরেই তার সেই পোস্ট শেয়ার করেন খোদ শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় ছেলের পোস্ট শেয়ার করে তিনি জানান ছেলের জন্য তিনি গর্বিত।

স্যান্ডি যতই অভিযোগ করুন না কেন, যে ভিডিও কলে কথা বলার সময় অভিমন্যু তাকে যৌন পরিচয় নিয়ে অপমান করেছেন, এদিন অভিমন্যু তার পোস্টের মাধ্যমে অনুগামীদের অনুরোধ করেন এ ধরনের মানুষের কথা না শুনতে। কারণ হিসেবে তিনি জানান যে ধরণের মানুষেরা শুধুই মানুষের মনোযোগ আকর্ষণ করতে চায়। তাই তাদের কথা বিশ্বাস না করাই ভালো। এর উত্তরে এবার স্যান্ডি পাল্টা কিছু বলেন কিনা, এখন সেদিকেই তাকিয়ে আছেন নেটিজেনরা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button