বাংলা সিরিয়াল

‘মিঠাই’ ধারাবাহিকের নিপা ও সোমের মধ্যে আছে এক দারুন মিল! ধ্রুব সরকার এবং অভিনেত্রী ঐন্দ্রিলা সাহার মধ্যে রয়েছে অদ্ভুত এক মিল

বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। এখন মিঠাইয়ের টিআরপি সবথেকে বেশি। শুরু থেকেই এই ধারাবাহিক জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকদের মনে। এই ধারাবাহিকে প্রত্যেক অভিনেতা-অভিনেত্রী দক্ষতার সঙ্গে অভিনয় করছেন, তা নিয়ে কোন সন্দেহ নেই। এই ধারাবাহিকে নিপার চরিত্রে অভিনয় করছেন ঐন্দ্রিলা এবং সোম চরিত্রে অভিনয় করছেন ধ্রুব।

মিঠাই ধারাবাহিকে নিপা সবার ছোট বোন এবং সোম বড় দাদা। এদের দুজনের টেলিভিশন জগৎ-এ যাত্রা শুরু হয়েছে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ থেকে। এনারা দুজনেই প্রথমে জি বাংলার অন্যতম জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো-তে ‘ডান্স বাংলা ডান্স’-এর প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন। এরপরেই ধ্রুব বাংলা ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পান এবং ঐন্দ্রিলা প্রথমে ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেন এবং পরে এই ডান্স রিয়েলিটি শোতে সঞ্চালকের ভূমিকায় তার দেখা মেলে। পরবর্তীকালে তিনিও অভিনয় দুনিয়ায় পা রাখেন।

সম্প্রতি মিঠাই ধারাবাহিকের একটি এপিসোডে ধ্রুব এবং ঐন্দ্রিলা দু’জনকেই নাচতে দেখা গিয়েছে। তবে ঐন্দ্রিলার নাচ সেভাবে দেখতে পাওয়া না গেলেও ঐন্দ্রিলার নাচ সেভাবে দেখা যায়নি। শুধুমাত্র এনারা দুজনেই নন রুবেল অর্থাৎ ‘যমুনা ঢাকির’ নায়কের জীবন শুরু হয়েছিল এই ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকেই। পরবর্তীকালে তিনিও অভিনয় জগৎ-এ পা রাখেন।

তাহলে বোঝাই যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে অনেকেই নিজের জীবন শুরু করেছিলেন। ডান্স বাংলা ডান্সের প্রতিযোগীদের মধ্যে অনেকেই পরবর্তীকালে পা রেখেছেন অভিনয় জগৎ-এ। তাদের মধ্যে প্রায় সকলেই বর্তমানে টলিউডের টেলিভিশন ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন, সে নিয়ে কোনো সন্দেহই নেই।

Back to top button