টলিউড

ব্যবসায়ী চতুর্থ প্রেমিকের সাথে মলদ্বীপে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়! পানীয়ের গ্লাস হাতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রীর বোল্ড ছবি

সোশ্যাল মিডিয়ার কারণে ব্যক্তিগত জীবন নিয়ে হামেশাই কটাক্ষের সম্মুখীন হতে হয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তাই বলে তিনি কিন্তু কখনোই সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে রাখেন না।নিজের ব্যক্তিগত নানান মুহূর্তের ছবি হামেশাই অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিতে দেখা যায় অভিনেত্রীকে। তেমনি এবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী শেয়ার করলেন মলদ্বীপে পরিবারের সঙ্গে ছুটি কাটানোর ফটো।

ইনস্টাগ্রামে পোস্ট করা অভিনেত্রীর ছবিতে দেখা গেছে সাদা লম্বা ঝুলের শার্ট পরে নীল জলের পাশে দাঁড়িয়ে তিনি। হাতে রয়েছে পানীয়ের গ্লাস। ক্যাপশনে শ্রাবন্তী জানাতে ভোলেননি যে হাসি এমন এক জিনিস যা ক্ষনিকেই ছুটির আমেজ এনে দিতে পারে আমাদের জীবনে।

সম্প্রতি শ্রাবন্তীর ছেলে অভিমুন্য এবং তার প্রেমিকা দামিনীর সোশ্যাল মিডিয়া থেকে অনুগামীরা জানতে পেরেছিলেন যে তারাও মলদ্বীপে বেড়াতে গিয়েছেন। এরপর শোনা গেছে শ্রাবন্তীর প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীও সঙ্গী হয়েছেন এই সফরে। তবে এখনো পর্যন্ত এ ব্যাপারে প্রকাশ্যে কিছু জানাননি অভিনেত্রী। পাশাপাশি প্রেমিকের সঙ্গে কোনো ছবিও পোস্ট করেনি তিনি সোশ্যাল মিডিয়ায়।

ফলে নেটিজেনরা এখন চোখ রেখেছেন শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায়। যাতে আর কি কি ফটো অভিনেত্রী পোস্ট করছেন তার এই সফরের থেকে তা সহজেই তারা জানতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button