বলিউড

ডিভোর্স হতে চলেছে অভিষেক-ঐশ্বর্যর! চোট পেয়ে হাসপাতালে ভর্তি স্বামী অভিষেক, তবুও এলেন না তিনি, বিচ্ছেদ কি তবে হচ্ছেই? প্রশ্ন নেটিজেনদের

বর্তমানে চোট পেয়ে হাসপাতালে ভর্তি মুম্বাইয়ের অভিষেক বচ্চন! জানা গিয়েছে বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের হাতে চোট লেগেছে। গত রবিবার সন্ধ্যা বেলাতেই অভিনেতাকে হসপিটালে ভর্তি করা হয়। যদিও এখনো তার পরিবারের সূত্র থেকে কোন মন্তব্য প্রকাশ্যে আনা হয়নি।

পুত্র অভিষেক বচ্চনকে হাসপাতালে দেখতে দৌড়ে এসেছিলেন সবার প্রিয় বিগ বি অমিতাভ বচ্চন। এদিন অমিতাভ বচ্চনের পরনে ছিল সাদা রঙের কুর্তা পাজামা, সঙ্গে ছিল একটি ধূসর রঙের হুডি। এদিন একা অমিতাভ বচ্চন নয়, তার সঙ্গে ছিলেন মেয়ে শ্বেতা বচ্চন নন্দা। শ্বেতা বচ্চন নন্দার পরনে ছিল টি-শার্ট এবং সাদা পাজামা।

বেশ কিছুদিন আগেই এয়ারপোর্টে স্ত্রী ঐশ্বর্য রায় এবং মেয়ে আরাধ্যার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অভিষেক বচ্চন। তখনো লক্ষ্য করা গিয়েছিল অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনের আঙুলে রয়েছে ব্যান্ডেজ। এদিন মধ্যপ্রদেশের মনিরত্নমের ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন ঐশ্বর্য। গত রবিবারের মুম্বাইয়ে ফিরে এসেছেন তিনি। তবে অভিষেক বচ্চনের অসুস্থতার খবর শুনেই কি তিনি এত তড়িঘড়ি মুম্বাইয়ে ফিরে এসেছেন এ বিষয়ে কোনো সদুত্তর মেলেনি।

বেশ কিছুদিন পরে অভিষেক বচ্চন কে অভিনয় করতে দেখা যাবে বব বিশ্বাসের ছবিতে। ছবির উল্টোদিকে থাকবেন টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। দিতিপ্রিয়া রয় দীর্ঘ চার বছর ধরে রানী রাসমণি ধারাবাহিকে অভিনয় করার পরেই বব বিশ্বাসের এই ছবির মাধ্যমেই তা রাখতে চলেছেন বড় পর্দায়।

ইতিমধ্যেই বেশ কিছুদিন আগে এই ছবির নতুন লুক সবার সামনে এনে ছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রয়। তবে অভিনেতা অভিষেক বচ্চন কে নামমাত্র ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অভিনেতা কে। ইতিমধ্যে শুটিংয়ের জন্য অভিষেকের কলকাতা ভ্রমণ হয়ে গিয়েছে। তবে আপাতত অভিষেক বচ্চনের আরোগ্য কামনায় ব্যস্ত তার অনুরাগীরা।

Back to top button