Story

রাখি উদযাপনের পাশাপাশি ডোনা গাঙ্গুলীর জন্মদিন পালনের মেতে উঠলো সৌরভ গাঙ্গুলীর পরিবার, মেয়ে সারা গাঙ্গুলী এবং সৌরভ গাঙ্গুলির সঙ্গে কেক কেটে দিনটি উদযাপন করলেন ডোনা

গত ২২শে আগস্ট ছিল বাঙালির অন্যতম প্রিয় উৎসব রাখি বন্ধন উৎসব। সারা দেশ জুড়ে এই দিন বোনেরা এবং দিদিরা তাদের ভাই এবং দাদাদের হাতে রাখি পরিয়ে দিয়ে এই দিনটি উদযাপন করেন। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি প্রায় সকলেই এই দিনটিতে তাদের ভাইবোনদের সঙ্গে একজোট হন। বাদ পড়েননি আমাদের সকলের মহারাজ অর্থাৎ ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়।

ছোট ভাইয়ের স্ত্রী জুই গঙ্গোপাধ্যায়ের হাত থেকে রাখি পড়লেন দাদা। বাড়ীতেই আয়োজিত হয়েছিল রাখির অনুষ্ঠান ঘরোয়া আয়োজনে মেতে উঠেছিল গাঙ্গুলী পরিবার। শুভ এই দিনটিতে সাদা পাঞ্জাবি পায়জামা পড়ে হাজির হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

রাখির পাশাপাশি ওই দিন ছিল মহারাজের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের শুভ জন্মদিন। রাখি উদযাপনের পাশাপাশি স্ত্রী এর জন্মদিন উদযাপন খামতি রাখেননি দাদা। সৌরভ গঙ্গোপাধ্যায় এবং মেয়ে সারা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কেক কেটে দিন সেলিব্রেট করলেন ডোনা গঙ্গোপাধ্যায়। উপস্থিত ছিলেন সৌরভ গাঙ্গুলীর বাল্যবন্ধু এবং প্রাক্তন ক্রিকেটার জয়দীপ মুখোপাধ্যায়। বাড়িতেই ঘরোয়া ভাবে উদযাপন করা হয় ডোনা গাঙ্গুলী জন্মদিন, এর পাশাপাশি ছিল খাওয়া দাওয়ার আয়োজন।

একদিন আগেই কেবিসি শুটিং সেরে কলকাতা ফিরে ছেন সৌরভ গাঙ্গুলী আগামী ২৭শে আগস্ট এর অনুষ্ঠানে সৌরভ গাঙ্গুলী এবং ক্রিকেটার প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেবাগ কে দেখা যাবে অমিতাভ বচ্চনের বিপরীতে। শুটিং ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে অনেকদিন পরে আবার কোন রিয়েলিটি শোতে বিশেষ অতিথি হিসেবে বিসিসিআইয়ের প্রেসিডেন্ট এবং প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেবাগ কে দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Dona Ganguly (@dona_ganguly_39)

Back to top button