টলিউড

সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করে বিজেপি ছাড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়! ‘তৃণমূলে যোগ দেবেন অভিনেত্রী’, জল্পনা তুঙ্গে

প্রথমবার রাজনীতির ময়দানে নেমে বিজেপিকে বেছে নিয়েছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বেহালার পশ্চিম কেন্দ্র থেকে বিজেপির টিকিটে প্রথমবার রাজনীতির লড়াই করতে দেখা গিয়েছিল তাকে। কিন্তু শেষপর্যন্ত তৃণমূলের পার্থ চট্টোপাধ্যায় এর কাছে হেরে যান অভিনেত্রী। এর পরেই নিষ্ক্রিয় হয়ে গিয়েছিলেন তিনি রাজনীতির ময়দানে। আজ শেষ পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় টুইট এর মাধ্যমে ঘোষণা করে বিজেপি ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এদিন নিজের টুইটের মাধ্যমে শ্রাবন্তী ঘোষণা করেছেন যে তিনি মনে করেন বিজেপি একটি আন্তরিক দল নয়। পাশাপাশি বাংলার উন্নয়নে তাদের কাজের অভাব রয়েছে বলেও জানিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত সম্প্রতি তৃণমূলের আয়োজিত বিজয়া সম্মিলনীতে বিজেপির রূপাঞ্জনা মিত্র এর মতই আমন্ত্রিত হয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু সেখানে অনুপস্থিত ছিলেন অভিনেত্রী।

সেসময়ই জোর জল্পনা উঠেছিল যে হয়তো অফিশিয়ালি দলত্যাগ না করে তৃণমূলের সংস্পর্শে আসতে চান না অভিনেত্রী। কিন্তু আজ ঘোষণা করে দল ছাড়ার পর সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে যে হয়তো এবার জোড়া ফুলে নাম লেখাবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে সে ব্যাপারে এখনো প্রকাশ্যে কিছু জানাননি অভিনেত্রী নিজে।

প্রসঙ্গত ভোটে হেরে যাওয়ার পর থেকেই দলের সিনিয়র নেতাদের সঙ্গে বিরোধ বেধেছিল অভিনেত্রীর। তাকে টিকিট দেওয়া মোটেও উচিত হয়নি এমনটাই জানিয়েছেন দলের কিছু সিনিয়র নেতা। নেটিজেনদের একাংশ মনে করছেন হয়তো সেই অপমানের জবাব দিতেই এবার দল ছাড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Back to top button